স্কুলের ছাত্রী জড়িয়ে ধরছে প্রিন্সিপ্যালকে! পর’কীয়ার নতুন ডোজ বাংলা মিডিয়ামে! ‘চটি মিডিয়াম’ বলছে দর্শক

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল বাংলা মিডিয়াম (Bengali Medium)। স্টার জলসার (Star Jalsh) পর্দায় এই ধারাবাহিকটি দর্শকদের অন্যতম পছন্দের একটি ধারাবাহিক। টিআরপি তালিকাতেও বেশ মোটামুটি ধারা বজায় রেখেছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকটি হল‌ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়াম। এই ধারাবাহিকের প্রথম যে প্রোমোটি প্রকাশ্যে এসেছিল সেখানে দেখানো হয় যে বাংলা মিডিয়ামে পড়ার জন্য ইন্দিরাকে মারাত্মক অপমান সহ্য করতে হয়েছে। এমনকী বাংলা মিডিয়ামে পড়ার জন্য তার বিয়ে ভেঙে গেছে, তার বাবার সেই বিয়ে ভাঙার দরুন মৃত্যু হয়।

ইন্দিরা ঠিক করে যে সে বাংলা মিডিয়ামের ছাত্রী হয়েই ইংলিশ মিডিয়ামে পড়াবে। এবং পরবর্তীতে সে ইংলিশ মিডিয়ামের‌ই টিচার হয়ে ওঠে। এবং ধীরে ধীরে সে ফিউচার ড্রিমস স্কুলের কর্ত্রী হয়ে ওঠে। পরিবার এবং স্কুল দারুণভাবে সামলাচ্ছে ইন্দিরা।

এই ধারাবাহিকটির সাম্প্রতিক সব পর্বে দেখা গেছে, ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের বর্তমান পর্বে দেখানো হচ্ছে, এক্সেলেন্স অ্যাওয়ার্ড প্রোগ্রামে শামিল শহরের বিভিন্ন স্কুল। সেখানে অংশগ্রহণ করেছে ফিউচার ড্রিমস স্কুল, নিউ স্কাইলাইন স্কুল। এক্সেলেন্স অ্যাওয়ার্ড প্রোগ্রামের এই মঞ্চে ইন্দিরার স্কুলকে হারানোর জন্য প্রচুর ছল কৌশল হয়।

চটি মিডিয়াম

আর এবার এই ধারাবাহিকে আসতে চলেছে দারুণ টুইস্ট। পরকীয়ায় জড়িয়েছেন ইন্দিরার ভিকি বাবু। আসলে স্কুলের ছাত্রীর সঙ্গে পর’কীয়ায় জড়িয়েছেন ভিকি স্যার। স্কুলের ছাত্রী ভালোবেসে ভিকি স্যারকে জড়িয়ে ধরেছে। আর এইসব দেখে নেটিজেনরা বলছেন, নোংরামির সব সীমাই পেরিয়ে গেছে বাংলা মিডিয়াম। নাম বদলে দেওয়া হোক ‘চটি মিডিয়াম।’

Back to top button