দীপা-অর্জুনের বিয়ের কার্ডে অ’নুরা’গের ছোঁ’য়া! দর্শকদের উদ্দেশ্যে কী বার্তা দিল সেনগুপ্ত পরিবার?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একসময়ে টিআরপি তালিকায় (trp list) দাপিয়ে রাজত্ব করে এসেছে এই ধারাবাহিক। যদিও টানা বছর দুয়েক ভালো ফল রেটিং তুলে ব’ন্ধের মুখোমুখি এই দীপা জীবন সং’গ্রা’মে’র গল্প। বর্তমানে ধারাবাহিকের গল্পে সেনগুপ্ত বাড়ি জমজমাট।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩০ এপ্রিল (Anurager Chhowa Today Episode 30 April)

অর্জুন আর দীপার বিয়ের তোড়জোড় চলছে জোড় কদমে। দর্শক দেখেছে দীপার মনের অ’স্ত গেছে সূর্য। আজ সে সবকিছু ভু’লে নতুন সংসার পেতেছে জুনিয়র ইরার সঙ্গে। যদিও একবার নিজের পরিবারে ফিরে আসার চেষ্টা করেছিল সে। তবে দূ’র’ত্ব, অ’য’ত্ন সম্পর্ক ফিকে করে দেয়। বর্তমানে সূর্যের সঙ্গে তার মা-বাবার ভুল বোঝাবুঝিও চূড়ান্ত।

তবে সূর্যের অবর্তমানে গোটা সেনগুপ্ত বাড়ির পাশে ছিল দীপা। স’র্ব’স্রা’ন্ত হয়ে যখন রাস্তায় এসে পড়েছিল পরিবার তখন দীপা তাদের পাশে ঢা’ল হয়ে দাঁড়িয়েছে। কুমার, পারিজাত, মিশকার একটা আঁ’চ’ড় পর্যন্ত লাগতে দেয়নি একজনের গায়ে। স্বাভাবিক ভাবেই লাবণ্য আর প্রবীরের প্ৰিয় পাত্রী হয়ে উঠেছে দীপা। সে আর বৌমা নয়। সে এখন কন্যাসম হয়ে উঠেছে।

তাই এখন লাবণ্য-প্রবীরের তৎপরতায় অর্জুনের সঙ্গে ধু’মধা’ম করে চলছে বিয়ের আয়োজন। এদিন দুজনের আশীর্বাদ পর্ব মিটেছে ভাল ভাবেই। প্রথমে নানা করলেও অর্জুনের কথায় আশীর্বাদ করতে রাজি হয় কাকীয়া। আশীর্বাদ পর্ব চলাকালীন বিয়ের কার্ড নিয়ে হাজির হয় একজন। লাবণ্য সেনগুপ্ত দীপার বাবাকে দায়িত্ব দেন বিয়ের কার্ড বাছা এবং আন্তরিক একটা বার্তা লেখার।

আরো পড়ুন: পলাশের খেল খ’ত’ম! বাড়িতে ঢুকতেই শিমুলের কাছে ধ’রা পড়ে গেল পলাশ! এবার কি তবে জেল যাত্রা নিশ্চিত? আগাম পর্বে দারুণ চমক

তবে দীপার বাবা বলেন কন্যাতো তিনি সম্প্রদান করে দিয়েছিলেন। এখন দীপা সেনগুপ্ত বাড়ির মেয়ে। দীপার পরিবার আজ অনেক বড়। তাই নিমন্ত্রণের কার্ডের বার্তায় থাকুক আন্তরিকতার ছোঁয়া আর লাবণ্যদেবীর নাম। প্রবীর নিজে দায়িত্ব নিয়ে একটি বার্তাও ভাগ করে নেন। সোনা-রুপাও দর্শকদের উদ্দেশ্যে প্রমাণ করে আমন্ত্রণ জানায় মায়ের বিয়ের।

Back to top button