চোখে জয় বাংলা! শারীরিক অসুস্থতাকে অগ্রাহ্য করেই শুটিং করে চলেছে ছোট্ট সোনা! শিশু শিল্পী মিশিতার পেশাদারিত্বকে কুর্নিশ দর্শকের

বাংলা টেলিভিশনের এই মুহূর্তের জনপ্রিয়তম ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি টিআরপি (TRP) তালিকায় এই মুহূর্তে রাজত্ব করছে। শ্রেষ্ঠ ধারাবাহিকের তকমা ছিনিয়ে নিয়েছে এই ধারাবাহিকটি। শুধুমাত্র নায়ক নায়িকা নয় দুই ছোট ছোট শিশু শিল্পীর সুদক্ষ অভিনয় দক্ষতা এই ধারাবাহিককে শ্রেষ্ঠত্বের আসনে বসাতে সাহায্য করেছে।

নায়ক নায়িকা সূর্য-দীপার দুই যমজ কন্যা সোনা এবং রূপা। আর এই দুজনের মন ছুঁয়ে যাওয়া অভিনয় দর্শককে এই ধারাবাহিক দেখা থেকে বিরক্ত রাখতে পারছে না।‌ ছোট্ট বয়সেই সুনিপুন, সুদক্ষ অভিনয় দক্ষতায় দর্শকদের মন জিতে নিয়েছে এই খুদে দুই শিশু শিল্পী। ছোট্ট বয়সেই তুখোর অভিনয়ে মন মাতিয়েছে তারা দর্শকদের।‌

সোনা এবং রূপার কারণে দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। নায়ক সূর্যর কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা। উল্লেখ্য, এই ধারাবাহিকে সোনার চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী মিশিতা রায়চৌধুরী। পর্দায় তার আধো আধো কথা, পরিণত অভিনয়ে মুগ্ধ দর্শকরা।

এই ধারাবাহিকে মেকাপের সাহায্যে সোনার গায়ের রং কালো দেখানো হয় ছবিতে। কিন্তু তার গায়ের রং কিন্তু বেশ ফর্সা। আর তাই প্রতিদিন বেশ খানিকটা সময় নিয়ে গায়ের রং কালো করতে হয় তাকে। ধৈর্য ধরে বসে মেকআপ করতে হয়।‌ আসলে অভিনয়ের পাশাপাশি ছোটদের মডেলিং দুনিয়াতেও বেশ ভাল‌ই নামডাক রয়েছে মিশিতার। ইতিমধ্যেই বহু পুরস্কার পেয়েছে সে। টিভির পর্দায় তাঁর অভিনয় দেখে মুগ্ধ দর্শককুল।

শুধুমাত্র অভিনয় নয়। এই বয়সেই চরম পেশাদার সে। এখন অনেকের চোখেই জয় বাংলা হচ্ছে।‌ চোখের কষ্ট বড় বালাই। নিম ফুলের মধু ধারাবাহিকের কৃষ্ণা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়। তার চোখেও হয়েছে জয় বাংলা। এই রোগের শিকার হয়েছে অনুরাগের ছোঁয়ার ছোট্ট সোনাও। কিন্তু শুটিং বন্ধ রাখেনি সে। শারীরিক অসুস্থতাকে অগ্রাহ্য করে শুটিং করে চলেছে সে। ছোট্ট মিশিতার কাজের প্রতি ভালোবাসা এবং পেশাদারিত্বকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

Back to top button