Bangla Serial

‘একাদোক্কার প্রোমো দেখে ভালো লেগেছিল, কিন্তু নবাব নন্দিনীর প্রোমো দেখে ভালো লাগলো না’,শুরুতেই রেজওয়ান ইন্দ্রানীর ধারাবাহিককে রিজেক্ট করে দিল দর্শকরা

আজ সকাল থেকে স্টার জলসার দর্শকদের মধ্যে অনেক উত্তেজনা সৃষ্টি হয়েছে তার কারণ সাতসকালে স্টার জলসা যে কান্ড করে দিয়েছে তাতে স্বাভাবিকভাবে হৈচৈ পড়ে যাওয়ার কথা।সোমবার শুরু হলো সাহেবের চিঠি আর সেদিন রাত ন’টার পরে এলো সোনামণি এবং সপ্তর্ষির নতুন ধারাবাহিক এক্কাদোক্কার প্রোমো।সেই ধাক্কা কাটাতে না কাটাতেই আজ সকালে আবার আরেকটা বোমা নিক্ষেপ করল স্টার জলসা।

আজ সকালে নবাব নন্দিনীর প্রোমো on-air হলো।আমি আপনাদেরকে জানিয়েছিলাম যে রেজওয়ান রাব্বানি শেখ এবং ইন্দ্রানী পাল জুটি বাঁধছেন নতুন ধারাবাহিকে যার নাম নবাব নন্দিনী। খুব সম্ভবত রেজওয়ানের নাম নবাব এবং ইন্দ্রানীর নাম নন্দিনী। গল্প কী সেটাও আপনাদেরকে খানিকটা ব্যাখ্যা করে দিয়েছিলাম।নবাবের বাড়ির সমস্ত কিছু চালায় তার বড় বৌদি কারণ পর্যন্ত সেই করে আর বাড়ির বাকিদের সে নিজের পায়ের তলায় রাখে।

বড় বৌদির চরিত্রে অভিনয় করছেন অনন্যা।নবাব এখানে একজন ফুটবল খেলোয়াড় আর নন্দিনী বড় বৌদির অ্যাসিস্ট্যান্ট হওয়ার জন্য ইন্টারভিউ দিতে আসে আর বাড়ির সকলের মন জয় করে নেয় তবে বড় বৌদির বিরুদ্ধে প্রতিবাদও করে ওঠে। এই গল্প কী হবে আগে থেকেই বোঝা যাচ্ছে।

কিন্তু প্রোমোটা দেখার পর দর্শক ঠিক খুশি হতে পারল না।কল অনন্যা রেজওয়ান এবং ইন্দ্রানী ছাড়া পরিচিত মুখ কাউকে সেরকম একটা দেখা গেল না গল্পটা একঘেয়ে হয়ে গেল কারণ বোঝাই যাচ্ছে নন্দিনী ওই বাড়িতে নবাবের বউ হয়ে আসবে আর বড় বৌদিকে টাইট দেবে। দর্শকদের এর থেকে এক্কা দোক্কার প্রোমোটা বেশি ভালো লেগেছে। তারা সেই কথা এক বাক্যে স্বীকারও করছেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

Leave a Reply

Your email address will not be published.

Back to top button