Anurager Choya: পাতা মেয়ে খাইয়ে দিচ্ছে হিংসুকুটিকে! সোনা-রুপার এত সুন্দর একটি দৃশ্য দেখে মুগ্ধ দর্শক! “দুই বোনের মিষ্টি মধুর সম্পর্ক যেনো বড় হয়েও এরকমই থাকে ভগবান”, প্রার্থনা করছে দর্শক

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল এই মুহূর্তে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে একটা সময় সূর্য দীপার রসায়ন দর্শকের কাছে দারুন পছন্দের ছিল কিন্তু বর্তমানে তাদের দুই যমজ বোন সোনা রূপা হয়ে উঠেছে চোখের মনি। তাদের মিষ্টি মিষ্টি পাকা পাকা কথা দর্শকদের মুগ্ধ করছে আর সে কথা সোশ্যাল মিডিয়ায় এখন সব সময় শোনা যায়।

এখন সোশ্যাল মিডিয়া খুললেই বোঝা যায় দর্শকরা সূর্য দীপার ভুল বোঝাবুঝি ট্র্যাক দেখতে দেখতে বিরক্ত। তারা এই ধারাবাহিক দেখছে শুধুমাত্র সোনা রুপার জন্য। এই দুই খুদে শিল্পী এত সুন্দর ফুটিয়ে তুলছে নিজেদের চরিত্রকে যে দর্শকরা চোখ ফেরাতে পারছে না। সেই সঙ্গে গল্পে দেখানো হচ্ছে সুন্দর একটা বন্ডিং। দুই বোনের মধ্যে যেটা দেখে আবেগপ্রবণ হয়ে যাচ্ছে সকলে।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে সূর্য সোনার ফুল মায়ের আসল পরিচয় জানতে পেরে তাকে নিয়ে অনেক দূরে চলে যেতে চাইছে। তার কারণ সূর্য চায়না দীপার সাথে কোন রকম সম্পর্ক রাখুক সোনা। কিন্তু সোনা কিছুতেই দীপাকে ছেড়ে যেতে চাইছে না, যার ফলে সে অসুস্থ হয়ে পড়েছে। বাড়ির সকলে সূর্যকে বোঝাতে চাইলেও সে কিছুতেই বুঝতে চাইছে না।

উল্টোদিকে সোনা কিছু খাচ্ছে না দেখে এবং তার অসুস্থতার কথা শুনে রুপার হাত দিয়ে খাবার করে পাঠায় দীপা। সেটা রুপা সূর্যদের বাড়িতে গিয়ে সোনাকে নিজের হাতে খাইয়ে দেয়। আর এই দেখেই প্রশংসায় পঞ্চমুখ হয়ে গেছে দর্শকরা। তাদের কথায় একে অপরের সঙ্গে এত সুন্দর সম্পর্ক দেখে অভিভূত তারা। ‘পাতা মেয়ে’ এবং ‘হিংসুকুটি’র যে সুন্দর সম্পর্কটা দেখানো হচ্ছে সেটা বাস্তবে দুই বোনের মধ্যে গড়ে ওঠে।

তবে এত কিছুর মধ্যেও দর্শকরা চাইছে যত তাড়াতাড়ি সম্ভব দীপা এবং সূর্যর মধ্যে ভুল বোঝাবুঝি মিটে যাক। তার কারণ তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির জন্য সোনা এবং রুপা একে অপরের সাথে থাকতে পারছে না, এমনকি নিজেদের পরিচয়টুকুও জানতে পারছে না। তাই দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে কবে তারা একে অপরের বোন সেটা জানতে পারবে এবং টিভির পর্দায় তাদের এই বন্ডিং আরো সুন্দর হবে।

Back to top button