নিজের মায়ের খবর রাখেন না! এদিকে দীপঙ্করের মাকে ডাকলেন ‘মা’! ফের তীব্ৰ কটাক্ষের মুখে ‘মিশকা’ অহনা

রূপটান শিল্পী দীপঙ্করের সঙ্গে প্রেমের সম্পর্ক। দীপঙ্কর ডিভোর্সি। দু’দুটো বিয়ে ভেঙেছে। সেই ছেলের সঙ্গে মেয়ের সম্পর্ক কিছুতেই মানতে নারাজ অহনার মা চাঁদনী গাঙ্গুলী। কিন্তু অহনা প্রেমে অন্ধ। প্রেমের জন্য ঘর ছেড়েছেন। তাই ভালো নয় মায়ের সঙ্গে সম্পর্ক। বছরখানেক হল মা-মেয়ে আলাদা থাকেন। অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta) দীপঙ্করের সঙ্গেই লিভ ইন সম্পর্কে আছেন।

মাঝেমধ্যেই নিজেদের লাভি-ডাভি ছবি পোস্ট করেন দুজন। কিন্তু কটাক্ষ তাঁদের পিছু ছাড়ে না। সম্প্রতি প্রজাতন্ত্র দিবসের দিন নিজেদের ছবি পোস্ট করে ফের নেটদুনিয়ায় কটাক্ষের শিকার পর্দার মিশকা। ২৬শে জানুয়ারি ভক্তদের প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়ে প্রেমিক দীপঙ্করের সঙ্গে একটি রীল ভিডিও পোস্ট করেছিলেন অহনা।

রিল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে অহনা ও দীপঙ্কর তাঁদের নিজেদের ফ্ল্যাটে প্রজাতন্ত্র দিবস উদযাপন করছেন। দীপঙ্করের পরণে সাদা পাঞ্জাবী আর অহনার পরণে লাল শাড়ি। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘মা তুঝে সালাম’ গানটি। ভিডিয়োর শেষে অহনা ও দীপঙ্কর একসঙ্গে অনুরাগীদের উদ্দেশ্যে ‘পঁচাত্তর তম শুভ প্রজাতন্ত্র দিবসের’ শুভেচ্ছা জানায়।

তবে সকলের নজর আটকায় ক্যাপশনে। যেখানে লেখা আছে, “শুভ প্রজাতন্ত্র দিবস মা”। নেটিজেনদের প্রশ্ন, তবে কি ভুল বুঝতে পারলেন অহনা? মা কে এবার মনে পড়ল তাঁর? অহনা ও দীপঙ্করের প্রজাতন্ত্র দিবস স্পেশাল ভিডিয়োটির কমেন্টস সেকশনে এরপর উপচে পড়ে অনুরাগীদের বার্তা। প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানান সকলেই। আবার অনেকেরই মত অহনা ও দীপঙ্করকে একসঙ্গে বেশ মিষ্টি লাগছে। আবার নেটিজেনদের মত, মায়ের সঙ্গে দুরত্ব বাড়িয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে লিভ ইন করে মোটেই ঠিক করছেন না অহনা।

স্বভাবতই পর্দার ভিলেন মিশকা সেনের সোশ্যাল মিডিয়ায় অনুরাগী সংখ্যা কম নয়। সকলেই অপেক্ষা করে থাকেন কখন মিশকা ওরফে অহনা নতুন আপডেট দেবেন। প্রজাতন্ত্র দিবসের দিন অহনা ও দীপঙ্করের ভিডিয়ো দেখে বেশ খুশি তাঁর অনুগামীরা। অন্যদিকে, ধারাবাহিকের গল্পে জেল বাস করছে মিশকা সেন। ‘অনুরাগের ছোঁয়া’ গল্পের মোড় ঘুরেছে তাঁর হাত ধরেই।

Back to top button