Bangla Medium: মিঠাই-গৌরী বাই বাই! চলে এলো নীল-তিয়াসার নতুন সিরিয়াল বাংলা মিডিয়ামের প্রমো! প্রাইম স্লটে জলসা করবে ধামাল

বর্তমানে সারাক্ষণ দুই বিনোদন চ্যানেলের মধ্যে প্রতিযোগিতা লেগে থাকে। কে কাকে ধারাবাহিকের মধ্য দিয়ে ছাপিয়ে যাবে সেই নিয়ে হতে থাকে ঝামেলা। অনেকদিন হয়ে গেছিল জলসা থেকে নতুন কোন ধারাবাহিকের প্রমো আসছিল না। যেখানে কয়েক মাস আগে অল্প কিছুদিনের মধ্যেই পরপর তিনটি নতুন ধারাবাহিকের প্রমো এসে গেছিল।

দুর্গাপুজোর সপ্তমীর দিন এসেছিল জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিকের প্রমো যেখানে জলসার কে আপন কে পরের নায়িকা পল্লবী শর্মা মুখ্য ভূমিকায়। এবার জি বাংলার নায়িকা তিয়াসা লেপচাকে কে হাইজ্যাক করে নিয়ে চলে গেল স্টার জলসা। সেই জি বাংলার জনপ্রিয় জুটি নিখিল শ্যামা এবার ফিরছে জলসায় নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম নিয়ে।

Zee Bangla on Twitter: "Wishing a very happy 2nd anniversary to our #Krishnokoli family and a big thank you to our viewers, who have made this possible, continue blessing us with your
যেখানে তিয়াসা লেপচা একজন গ্রামের মেয়ে অন্যদিকে নীল ভট্টাচার্য শহুরে মানুষ। সেই সঙ্গে রয়েছেন সম্পূর্ণা লাহিড়ী। বাংলা মিডিয়াম আর ইংলিশ মিডিয়ামের পার্থক্য নিয়ে গল্প যেখানে সম্পূর্ণ শহুরে আদব কায়দায় বিশ্বাসী আর তিয়াসা পুরোপুরি গ্রামের মেয়ে কিন্তু অসম্ভব প্রতিভাময়ী। সে শহরে আসবে আর নীল সম্পূর্ণার অধীনে কাজ করবে কিন্তু তাকে গ্রামের মেয়ে হওয়ার কারণে হেয় করবে সম্পূর্ণা।নীল তার পাশে দাঁড়াবে এবং তাদের দুজনের বিয়ে হবে আর গল্প এগিয়ে যাবে যেটা আপনারা বুঝতে পারছেন। তবে প্রাথমিক কনসেপ্ট খুব ভালো।

প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমা। প্রতিপক্ষ চ্যানেলে সুশান্ত দাসের লক্ষ্মী কাকীমা সুপারস্টার হই হই করে চলছে আবার এদিকে জলসাতে চলবে বাংলা মিডিয়াম।এখন এই বাংলা মিডিয়াম কে কোন সময় দেওয়া হয় সেটা দেখার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন সকলে কারণ বর্তমানে জলসার কোন ধারাবাহিক শেষ হবে এরকম মনে হচ্ছে না।তাই এই ধারাবাহিক কখন কোন সময় দেয় সেটা দেখার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে।

Back to top button