Bangla Serial

Sushant Singh Rajput: মাদক মামলায় স্বস্তি পেলেন না প্রেমিকা রিয়া! সুশান্তকে মাদক দিতেন তিনিই, দোষী সাব্যস্ত করলো NCB

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় দু বছর কেটে গেল। তবুও রেহাই পেলেন না প্রেমিকা রিয়া চক্রবর্তী। ২০২০ সালের ১৪ জুন বান্দ্রায় অভিনেতার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ। তারপরে জড়িয়ে পড়ে একটি নাম- অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তারপর থেকে একাধিক কাঁটা-ছেঁড়া হয়েছে এই মামলায়।

শুধু তাই নয়, অভিনেতার মৃত্যু থেকে মামলাটি সম্পূর্ণ ঘুরে যায় মাদক মামলার দিকে। অভিযোগ ওঠে প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং রিয়ার তাঁর সৌভিক নানাভাবে মাদক পাচার করতেন সুশান্তর কাছে। এবার সেই মামলায় এলো নতুন মোড়।

Rhea Chakraborty bought drugs, handed them to Sushant Rajput': NCB charge |  Latest News India - Hindustan Times
নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো দাবি করল অভিনেত্রী রিয়া চক্রবর্তী সহঅভিযুক্ত এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর মাধ্যমে বিভিন্ন ধরনের গাঁজা পৌঁছে দিতেন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কাছে। মাদকবিরোধী এই সংস্থা গত মাসেই ৩৫ জন অভিযুক্তের বিরুদ্ধে একটি খসড়া চার্জ পেশ করেছে বিশেষ এনসিবি আদালতে।

Sushant Singh case: Rhea Chakraborty summoned again by NCB tomorrow | Mint

ওই খসড়া চার্জে উল্লেখ করা রয়েছে যে ২০২০ সালের মার্চ থেকে ডিসেম্বরের মধ্যে প্রতিটি অভিযুক্ত সমাজের উচ্চ বর্গ এবং বলিউডের বিভিন্ন অংশের মধ্যে মাদক সংগ্রহ, বিক্রি অথবা বিতরণ করেছেন একক বা সংঘবদ্ধভাবে। ওই খসড়া চার্জে এও উল্লেখ করা রয়েছে যে মুম্বই মেট্রোপলিটন শহরের মধ্যে লাইসেন্স ছাড়াই চারস, গাঁজা, কোকেন ও অন্যান্য মাদক পাচার ও সেবনের সঙ্গে যুক্ত ছিলেন অভিযুক্তরা।

Why Rhea Chakraborty is missing from Chehre teaser and poster? Producer  Anand Pandit reveals | Entertainment News,The Indian Express
এই অভিযুক্তদের মধ্যে দশম স্থানে নাম রয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। অভিনেত্রী নানা সময় নানাভাবে ভাই সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্ত এবং অন্যান্য অভিযুক্তদের থেকে গাঁ’জা নিয়েছেন এবং সেগুলি তুলে দিয়েছেন অভিনেতা এবং তাঁর প্রেমিক সুশান্ত সিং রাজপুতের হাতে। এমনকি ওই গাঁ’জা প্রেমিকের হাতে তুলে দিতে ২০২০ সালের মার্চ থেকে সেপ্টেম্বরের মধ্যে যাবতীয় খরচ বহন করেছেন অভিনেত্রী নিজে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button