Bangla Serial

নকল পিহুর জন্য আসল পিহুকে ছেড়ে দিল টুবাইদা! ‘অসহ্য লাগছে মনফাগুন,এই এদের জন্ম-জন্মান্তরের প্রেম?’, বলছেন ভক্তরাই

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মনফাগুন। গত বছর 26শে জুলাই থেকে এই সিরিয়াল টেলিকাস্ট হওয়া শুরু হয়েছিল স্টার জলসায়। এখানে আকাশ নীল এর পর আবার শন ব্যানার্জি ছোট পর্দায় ফিরে এসেছিলেন তবে তার বিপরীতে নায়িকা ছিলেন নবাগতা সৃজলা গুহ। সৃজলা আবার অপরাজিতা অপু সিরিয়ালের নায়ক রোহন ভট্টাচার্যের গার্লফ্রেন্ড।

ঋষি আর পিহু হলো ছোটবেলায় হারিয়ে যাওয়া ভালোবাসা। পাহাড়ের বুকে বৃষ্টি বাড়িতে সূচনা হয়েছিল যে প্রেম পরবর্তীকালে তা বিচ্ছেদ হয়ে যায়। আলাদা হয়ে যায় দুই সপ্তর্ষিমণ্ডল। পরবর্তীকালে আমরা সিরিয়ালে দেখেছি পিহুকে চিনতে পারবে শন। পিহু আগেই তার টুবাইদাকে চিনে ফেলবে।

এরপর দুজনে দুজনকে চিনে ফেলার পর যখন তাদের আবার দ্বিতীয়বার ধুমধাম করে বিয়ে হবে তখন চলে আসবে নতুন প্রবলেম। আমরা দেখব সিরিয়ালে এন্ট্রি নিয়েছে নতুন প্রিয়দর্শিনী। যার ভূমিকায় অভিনয় করছেন ঐশী ভট্টাচার্য। সে টুবাইদাকে এসে বলবে তুমি আমাকে চিনতে পারছ না টুবাইদা? ঋষি বেচারা কনফিউজড হয়ে যাবে।পিহু সবকিছু দেখেশুনে হতাশায় পাগল পাগল ব্যবহার করবে।

গতকাল এই এপিসোড দেখানো শুরু হয়েছে এবং তারপরেই সিরিয়ালের বিরুদ্ধে ক্ষোভ জমতে শুরু করেছে মন ফাগুনের ভক্তদের। তারা স্পষ্ট বলছেন যে, এরকম চললে মন ফাগুন আমরা দেখব না।একটা এত বিচ্ছিরি গল্প নিয়ে এসে এত সুন্দর গল্প টাকে শেষ করে দেওয়ার জন্য স্নিগ্ধা দেবীকে ধন্যবাদ।

আবার যারা মন ফাগুনকে সহ্য করতে পারেন না তারা এই সিরিয়াল নিয়ে ট্রোল করতে শুরু করেছেন। তারা বলছেন যে,এমন জন্ম-জন্মান্তরের প্রেম অথচ টুবাইদা কিনা নিজের আসল প্রিয়কেই চিনতে পারল না।দুই সপ্তর্ষিমণ্ডল এত জলদি আলাদা হয়ে গেল।

মন ফাগুনের ভক্তরা রীতিমতো হতাশ।তারা বলছে যে একসময় এই সিরিয়াল দুর্ধর্ষ টিআরপি দিয়েছে অথচ বর্তমানে গল্পের এরকম দৈন্যদশার কারণে টিআরপি রেটিং এসে ঠেকেছে 6.6 এ।এরকম একটা তৃতীয় ব্যক্তিকে এনে উল্টোপাল্টা গল্প খারাপ হলে টিআরপি তো পাঁচের কমে চলে যাবে আর তারপর এটাও চলে যাবে টাটকা দুপুরে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button