কমে গেছে চলতি সপ্তাহের টিআরপি তাই হঠাৎ বন্ধ হচ্ছে মিঠাই! ভক্তদের মাথায় ভেঙে পড়ল আকাশ

জি বাংলায় মিঠাই ধারাবাহিকের উন্মাদনা কতটা তুঙ্গে দর্শকদের মধ্যে আলাদা করে বলার বা লেখার প্রয়োজন পড়ে না। ধারাবাহিক শুরুর দিন থেকে মিঠাই এবং উচ্ছে বাবু আর পুরো মোদক পরিবার দর্শকদের হৃদয় জুড়ে রয়েছে। এই কারণে ধারাবাহিকের টিআরপি ফলাফল বরাবর খুব ভালো হয়।

Hindi version of mithai

তবে চলতি সপ্তাহে মিঠাই ভক্তরা একটু দুঃখিত। কারণ টিআরপিতে ভালো ফলাফল করতে পারেনি মিঠাই আর উচ্ছে বাবুর কেমিস্ট্রি। এক থেকে সোজা পাশে গিয়ে পড়েছে মিঠাই। মিঠাই কে জোর টক্কর দিয়েছে ধুলোকণা। তাই মাথা খারাপ হয়ে গেছে দর্শকদের।

এবার সেই দর্শকদের জন্য আরও একটি খারাপ খবর অপেক্ষা করছে। সুনাম পড়ে অনেকে আন্দাজ করতে পেরেছে কী সেই খারাপ খবর। আর পর্দায় দেখা যাবে না তাদের আদরের মিঠাইকে।

আসলে ধারাবাহিকের টিআরপি হুহু করে নিচে নামছে। তাই আর রিস্ক নিতে চাইছে না নির্মাতারা। তাই হঠাৎ করেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হল তারা। এই খবরে রীতিমতো দিশেহারা হয়ে পড়েছে দর্শকরা।

Hindi version of mithai

না ভাববেন না এটা কোনও গুজব। সত্যি বন্ধ হয়ে যাচ্ছে মিঠাই ধারাবাহিক। সম্প্রতি জি কর্তৃপক্ষ ধারাবাহিকের শেষ সম্প্রচারের দিনটি ঘোষণা করে দিয়েছে। আর হাতেগোনা কয়েকটা দিন। জুলাই মাসটা সম্প্রচার চললেও তারপরেই নিভে যাবে মিঠাইয়ের আলো। পরের মাসেই শেষ হচ্ছে ধারাবাহিক।

তবে শেষে আরেকটা সুখবর দেওয়ার আছে। আসলে বাংলা মিঠাই নয় বরঞ্চ মিঠাইয়ের হিন্দি সংস্করণ বন্ধ হয়ে যাচ্ছে। জি টিভির হিন্দি ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া হচ্ছে। এই হিন্দি ধারাবাহিকটি মিঠাই ভক্তদের খুব কাছের হলেও দেশের অন্যান্য অংশে তেমন জনপ্রিয়তা অর্জন করতে পারেনি। কয়েক মাস অপেক্ষার পর ভালো ফল করতে না পেরে বন্ধ হয়ে যাবে।

Hindi version of mithai

Back to top button