টিআরপি ক’মের জের! কয়েক মাসের মধ্যেই ব’ন্ধ হচ্ছে জলসার এই জনপ্রিয় ধারাবাহিক! জানলে মন ভা’ঙবে দর্শকদদের 

বিগত কয়েক মাসের মধ্যে স্টার জলসার (Star Jalsha) পর্দায় একাধিক ধারাবাহিক এসেছে। টিআরপি ক’ম থাকা ধারাবাহিকগুলিকে স’রি’য়ে নতুন আশায় শুরু হয়েছে নবাগত সিরিয়ালগুলি। তবে যে সকল ধারাবাহিক আশানুরূপ ফল করতে পারছে না, তাদের জন্য নতুন ভাবনা চ্যানেল কর্তৃপক্ষের। ইতিমধ্যে খবর, শুরু হওয়ার কয়েক মাসের মধ্যেই বি’দায় নিতে চলেছে জলসা পর্দার অন্যতম নামী একটি ধারাবাহিক। তার ব’দলে নতুন মেগা শুরু হতে পারে।

আসলে জনপ্রিয়তা বর্তমান ধারাবাহিকগুলির আ’য়ু নির্ধারণ করে টিআরপি। কিছুদিন আগেই টিআরপি ক’ম থাকার কারণে হঠাৎ করে শে’ষ হয়ে যায় জলসা পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। সেই জায়গায় সন্ধ্যা সাড়ে সাতটার স্লটে শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’। তবে শুরু হওয়ার পর আ’শা’নুরূপ ফ’ল করতে পারে’নি ধারাবাহিকটি। হয় টিআরপি কমেছে, না হয় একই জায়গায় থেমে রয়েছে। ‌টিআরপিতে উ’ন্নতি দেখা যাচ্ছে না।

এদিকে সন্ধ্যা সাড়ে সাতটায় আইপিএল শুরু হতে তা নতুন ধারাবাহিকটির উপরে প্র’ভা’ব ফেলেছে বলে মনে করছেন বিশেষজ্ঞ মহল। নতুন মেগায় নায়ক হিসেবে কাম’ব্যাক করেন জনপ্রিয় অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখ। অন্যদিকে, ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা যায় নবাগতা অভিনেত্রী জ্যোতির্ময়ী কুন্ডুকে। ‌প্রথম থেকেই চ’র্চায় ছিল ধারাবাহিকটি।

রিজওয়ান ও জ্যোতির্ময়ীর জুটিটি দর্শকমহলে জনপ্রিয়তা পেলেও ধারাবাহিকটি সেভাবে প্র’ভাব বিস্তা’র করতে পারছে না। ইতিমধ্যে খবর, স্টার জলসায় আসতে চলেছে অ’ন্য নতুন ধারাবাহিক। একটি ধারাবাহিকের নায়ক হিসেবে ফির’ছেন জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জি, অন্য মেগার নায়ক হিসেবে ফির’ছেন জলসার ঘরের ছেলে প্রতীক সেন। দুটি মেগা নিয়েই দর্শক উদ্দী’পনা বাড়ছে। ‌

আরো পড়ুন: ফের বি’প’দ দীপার জীবনে! ‘ফ্লোরাল কনটেস্ট’-এ যাওয়া ব’ন্ধ করতে দীপার পিছনে সু’পা’রি গু’ন্ডা লাগালো পৃথা

এরই মধ্যে খবর মিলছে, আগামী কয়েকদিনের মধ্যে যদি বঁধুয়া টিআরপি তালিকায় নিজেকে প্রমাণ করতে না পারে তাহলে সন্ধ্যা সাড়ে ছয়টার স্লট থেকে স’রে যেতে হবে ধারাবাহিকটিকে। সেই জায়গায় নতুন ধারাবাহিক জায়গা নেবে। ‌তবে

শেষমেষ কি হবে তা এখন‌ও প্রশ্নের মুখে। নিজের জায়গা পাকা রাখতে ধারাবাহিকটির গল্পে নতুন চমক আনতেই হবে। অন্যথায় বিদায় নিশ্চিত!

Back to top button