Bangla Serial

সিংহের সঙ্গে মর্তে এলেন দেবী দুর্গা, মিঠাই রানীর দুর্গা রূপ দেখে স্তম্ভিত ভক্তরা! “আসল সময়ে হতে পারলে না এখন মহালয়ার পর দুর্গা সাজছ?” কটাক্ষ হেটার্সদের

আজ মহাসপ্তমী। বাঙালির পুজো শুরু হয়ে গেছে গতকাল অর্থাৎ ষষ্ঠী থেকেই। প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দেখার ভিড় লেগে রয়েছে। দর্শনার্থীদের কোলাহলে ডুবে গেছে প্রতিটি মণ্ডপ। মায়ের শ্রীমুখ দর্শন করতে ভিড় উপচে পড়ছে গোটা বাংলা জুড়ে প্রতিটি পাড়ার পুজো প্যান্ডেলে।

শুধু সাধারণ মানুষ নয় তারকারাও মেতেছেন এই মহা উৎসবে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার প্রমাণ পাওয়া যাচ্ছে। কারোর বাড়িতে পুজো হচ্ছে। কেউ আবার পুজোর সময় বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের সঙ্গে নিয়ে বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে। আবার কেউ কেউ পুজোর সময় একেবারে সাদামাটাভাবে প্যান্ডেল হপিং করতে বেরিয়ে গেছেন।

তবে এইবার মিঠাই অভিনেত্রী আনলেন একটা বড় চমক। তিনি দুর্গা সেজে হাজির হলেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল সেই পোস্ট। এমন কী রয়েছে সেই পোস্টে?

দেবী দুর্গার রূপ ধরে ত্রিশূল হাতে সিংহকে নিয়ে ধরাধামে হাজির হয়েছেন সৌমীতৃষা কুণ্ডু। এই ত্রিনয়নী আর উগ্র রূপ দেখে স্তম্বিত ভক্তরা। এর আগে মিঠাইকে এভাবে দুর্গার রূপে দেখেনি দর্শকরা। তাই প্রথমবার এই রূপে নায়িকাকে দেখার পরে অবাক তারা। কী কী ভাবে এর প্রশংসা করবে তার উত্তর খুঁজে পাচ্ছে না দর্শকরা।

সৌমী এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং সর্বাপেক্ষা আলোচিত অভিনেত্রী। তিনি এই রূপে দেখা দেবেন এটা অনেক দিন ধরেই চাইছিল ভক্তরা। এবার মহালয়ার আগে তাই বারবার ভক্তরা অনুরোধ করেছিল মিঠাইকে যেন দুর্গা রূপে আনা হয়। যদিও সেটা হয়নি তবে তার জায়গায় অন্যরূপে মিঠাইকে দেখা গিয়েছিল জি বাংলার মহালয়ার অনুষ্ঠানে।

তাতে নিরাশ না হলেও ভক্তদের কমেন্ট দেখে বোঝা যাচ্ছে এবার তারা সন্তুষ্ট এই রিল ভিডিও দেখে। তবে মিঠাইয়ের পোস্ট থেকে সমালোচনা হবে না এমনটা তো হতে পারে না। নিন্দুকরা অমনি কটাক্ষ করে বলে দিল আসল মহালয়ার অনুষ্ঠানে দুর্গা হতে পারেনি তাই এবার দুর্গা সেজে দেখালো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button