নিজেকে তৃপ্ত করার মতো একটা কাজও করিনি! যেদিন এই স্যাটিসফেকশন চলে আসবে সব শেষ! অকপট গার্গী রায়চৌধুরী

Gargi Roychowdhury: ‘মহানন্দা’ পর শেষপাতার মেধা হয়ে উঠতে সময় লেগেছিলো মাসখানেক সময়। বর্তমানে ফের নিজেকে মাজাঘষা করছেন অন্য চরিত্রের জন্য। অভিনেত্রী গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury) বরাবর অভিনয় নিয়ে সিরিয়াস। একটি চরিত্র থেকে অন্য চরিত্রে যাওয়ার মাঝে ব্যবধান রাখেন। এই মুহূর্তে ইন্ডাস্ট্রি কনটেন্ট নির্ভর। চরিত্রচিত্রণ অত্যন্ত জরুরি। তাই নিজেকে প্যাকেজের মতো তুলে ধরাই উচিত বলে মনে করেন করেন অভিনেত্রী। কাজ, ইন্ডাস্ট্রি নিয়ে অকপট অভিনেত্রী…

মহানন্দার পর এমন গুরুত্বপূর্ণ চরিত্র কি আর পেলেন না গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury)?

আমাকে বছর ছয়েক আগে একজন পরিচালক বলেছিলেন গোটা ইন্ডাস্ট্রি ছেয়ে যাবে ওটিটি ও বায়োপিকে। তাই এই মুহূর্তে আমি বয়োপিকে জোড় দিচ্ছি। চেষ্টা করছি অন্য ধরনের চরিত্র ফুটিয়ে তোলার। মহানন্দার পর আর একই ধরনের চরিত্র না করতে চাওয়ার কারণ হলে আমি বোর হতে চাই না।

মহানন্দার পর গার্গীর কাছে আরও বেশি চরিত্র আসার কথা ছিল না?

আমি মনে করি যারা যে চরিত্র করছেন, তারা সেই চরিত্রের জন্য একেবারে উপযুক্ত। পরিচালকরা একটা বিষয় মাথায় নিয়ে অভিনেতা বাছাই করেন। তা হল মানানসই। আমি কিন্তু ‘শেষ পাতা’র মেধা করছি। আবার আমিই ‘হামি’র মিতালী। আমিই মহানন্দা করেছি। এই চরিত্রগুলো যেমন অন্য কেউ করেনি, তেমন অন্যান্য চরিত্রগুলো কোথাও হয়ত আমার জন্য নয়।

gargi roychowdhury

এতটা সময় পর পর ছবি করছেন, সংসার চানালোর চিন্তাটা মাথায় নেই বলেই কি এমনটা করছেন?

আমি যখন কেরিয়ার শুরু করি, তখনও এমন ছিল না যে আমি যা পেতাম তাই করতাম! আমি তখনও বেছে কাজ করতাম। এখনও বেছে কাজ করি। আগেও আমি সপ্তাহে টানা সাতটা দিন রক্ত জল করে শুট করিনি। আজও করিনা। আজও আমার সপ্তাহে একটা দুটো দিন ‘মি-টাইম’-এর জন্য তুলে রাখা থাকে।

আরও পড়ুনঃ দুঃসংবাদ! শেষ হচ্ছে স্টার জলসার বিরাট জনপ্রিয় ধারাবাহিক! জানলে মন খারাপ হবে আপনাদেরও

Gargi Roychowdhury

নিজের কাজ প্রসঙ্গে গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury)

আমি নিজের কাজ দেখিনা। নিজেকে তৃপ্ত করার মতো একটা কাজও করিনি। যেদিন এই স্যাটিসফেকশন চলে আসবে। নিজের কাজ পর্দায় দেখলে মনে হয় ইস কি করেছি! এইটাই জরুরি। আমি সাধারণত ভারি চরিত্র করে থাকি। অলকানন্দার পর মেধা হতে আমার মাসখানেক সময় লেগেছিল। অভিনয় তো এইটাই…

Back to top button