আদৃত-কৌশাম্বীর বিয়েতে হাজির গোটা মিঠাই পরিবার! কাজের ব্যস্ততা দেখালেন সৌমীতৃষা! কী হয়েছে নায়িকার?

অপেক্ষা শেষ। সাত পাকে সাত জন্মের বন্ধনে বাধা পড়লেন বাংলার উচ্ছেবাবু এবং দিদিয়া। বর্তমানে টলিপাড়ার সবচেয়ে চর্চিত জুটি আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। তাদের প্রেমের কাহিনী জানেন না এমন মানুষের জুড়ি মেলা ভার। সেই মিঠাই থেকেই শুরু হয়েছিল দিদিয়া এবং উচ্ছেবাবুর প্রেম। যার সাক্ষী ছিল গোটা মোদক পরিবার। তারপর নানা ঝড় ঝঞ্জার মধ্যে দিয়ে গেছে তাদের সম্পর্ক। শিকার হয়েছেন ট্রোলিংয়ের। তবে নত হয়নি ভালোবাসা।

মিঠাই ভক্তদের ট্রোলের শিকার কৌশাম্বী চক্রবর্তী

মিঠাইয়ের সঙ্গে পর্দায় উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ মোদকের জুটি অনেক ভালোবাসা পেয়েছিল দর্শকদের। তাদের অনুরাগীরা এত চেয়েছিলেন বাস্তবেও ডানা বাঁধুক সৌমীতৃষা এবং আদৃতের সম্পর্ক। যদিও এমন কিছুই হয়নি বাস্তবে। দিনে দিনে আরও বেড়ে গেছে দৃঢ় হয়েছে তাদের দূরত্ব। অনেকেই লক্ষ্য করেছেন সেটা। সেই নিয়ে চলেছে অনেক কথা। সৌমীতৃষার ফ্যানরা এটাও বলেছেন সৌমীতৃষাকে নাকি একেবারেই পছন্দ করেন না কৌশাম্বী। অনেকেই এবার এও বলেছেন আদৃতের পুরোনো সম্পর্ক ছিন্ন হয়ে যাওয়ার পিছনেই হাত রয়েছে কৌশাম্বী।

সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় ভয়ংকর ট্রোলের শিকার হয়েছিলেন কৌশাম্বী। তবে শুধু অভিনেত্রীই নয়, সৌমীতৃষার ভক্তদের ট্রোলের হাত থেকে রক্ষা পায়নি অভিনেত্রী কৌশাম্বীর বাবাও। যদিও থেমে যায়নি কৌশাম্বী আর আদৃতের সম্পর্ক। এদিকে দিনে দিনে সৌমীতৃষার সঙ্গে দুরত্ব বেড়েছে মোদক পরিবারের। অভিনেত্রী তন্বী লাহা রায়ও ইনস্টাগ্রামে আনফলো করেছেন মিঠাইরানীকে। তবে আদৃত আর কৌশাম্বীর বিয়ের প্রসঙ্গ আসতেই সৌমীতৃষার সঙ্গে মিঠাই পরিবারের দূরত্বের কাহিনী আবার চর্চার বিষয় হয়ে দাঁড়ায় সকলের মাঝে।

আরও পড়ুন: ফের স্বমহিমায় লাবণ্য সেনগুপ্ত! বীরকে দীপার থেকে আলাদা করলেন তিনি! হতবাক দর্শকরা

এরপর মোদক পরিবারের রিউনিয়ন পার্ট হোক বা কোন অনুষ্ঠান সৌমীতৃষাকে আর দেখা যায়নি মোদক পরিবারের সঙ্গে। যদিও সম্প্রতি অভিনেত্রী এইসবটাই গুজব বলে দাবি করেছিলেন এবং জানিয়েছিলেন তিনি আদৃত এবং কৌশাম্বীর বিয়েতে উপস্থিত থাকবেন। গতকালই গাঁটছড়া বেঁধেছেন আদৃত আর কৌশাম্বী। লাল বেনারসি, গায়ে সাবেকি সোনার গয়নায় চোখ সরানো যাচ্ছিল না কৌশাম্বীর দিক থেকে। এদিকে হলুদ পাঞ্জাবিতেও সেজে উঠেছিলেন অভিনেতা আদৃত।

কৌশাম্বী চক্রবর্তী, আদৃত রায়ের বিয়েতে অনুপস্থিত সৌমীতৃষা

গতকালের বিয়ের অনুষ্ঠানে গোটা মোদক পরিবার। উপস্থিত ছিলেন তন্বী লাহা রায়, ধ্রুবজ্যোতি সরকার, ঐন্দ্রিলা সাহা, বিশ্বজিৎ চক্রবর্তী, লোপামুদ্রা সিনহা, সৌরভ চ্যাটার্জী, কৌশিক চক্রবর্তী সহ মিঠাইয়ের সকল কলাকুশলীরা। তবে গতকালের অনুষ্ঠানে সকলে উপস্থিত থাকলেও বাদ করছেন মিঠাই। অভিনেত্রী সৌমীতৃষা যদিও তার অনুপস্থিতির কারণ দেখিয়ে জানিয়েছেন তিনি গতকাল শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। তবে সত্যিই তাই, নাকি ইচ্ছাকৃতই তিনি উপেক্ষা করছেন আদৃত এবং কৌশাম্বীর বিয়ে? আপনাদের কি মনে হয়?

Back to top button