Bangla Serial

Mithai Actor: খারাপ খবর! রাতারাতি অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা গায়েব! সর্বস্বান্ত মিঠাইয়ের জনপ্রিয় অভিনেতা

বর্তমান সময়ে যত আমরা জীবনে ডিজিটালাইজেশন বাড়াচ্ছি ততই প্রতারণার খবরও সামনে আসছে। দিনের পর দিন প্রতারকেরা নানা রকম পদ্ধতি খুঁজে বার করছে সাধারণ মানুষকে সর্বস্বান্ত করার। ডিজিটাল মিডিয়ার যুগে হাজার সাবধানতা অবলম্বন করলেও প্রতারকদের ফাঁদে পা দিয়ে সারা জীবনের সঞ্চয় হারিয়ে ফেলছেন বহু মানুষ। সম্প্রতি লক্ষ লক্ষ টাকার প্রতারণার ফাঁদে পড়ে সর্বস্বান্ত হয়েছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। তার অ্যাকাউন্ট থেকে রাতারাতি উধাও হয়ে গেছে ১১ লক্ষ ৬৬ হাজার টাকা।

এই মুহূর্তে শৈবাল ভট্টাচার্যের একাউন্টে পড়ে রয়েছে মাত্র ৬৯ পয়সা। তার পাশাপাশি হাতে নেই কাজ কিভাবে সংসার চলবে ভেবে পাচ্ছেন না তিনি। সম্প্রতি তার একটি ফ্ল্যাট বিক্রি করে ১৪ লক্ষ টাকা, সেভিংস একাউন্টে রেখেছিলেন । এখান থেকে কিছু টাকা খরচ করে ১১ লক্ষের কিছু বেশি টাকা ছিল ব্যাংকে। লক্ষ্মী পূজার পর থেকে বিদ্যুৎ বিল বাকি আছে বলে তার কাছে একের পর এক মেসেজ আসতে থাকে।

আর সেই মেসেজের লিঙ্কে ক্লিক করে নিজের বিদ্যুৎ বিল মেটাতে গিয়েই সব হারিয়ে ফেলেছেন শৈবাল ভট্টাচার্য। নভেম্বর মাসের প্রথম দুদিন সারাদিনে মোট ৮ বার তার সেভিংস একাউন্ট থেকে ২৫ টাকা করে কেটে নেওয়া হতে থাকে। পরের দিন তিনি দেখেন তার মোবাইলে মোট ৮৫০ টি এসএমএস জমা হয়েছে এবং সব টাকা খোয়া গিয়েছে একাউন্ট থেকে। পড়ে রয়েছে মাত্র ৬৯ পয়সা।

এই জালিয়াতির মধ্যে পড়ে তিনি এবং তার পরিবার এখন সর্বস্বান্ত। সোশ্যাল মাধ্যমে এসে অভিনেতা জানিয়েছেন,‘‘আমাদের ভিক্ষা করা ছাড়া, আর অনাহারে মৃত্যুবরণ করা ছাড়া আর কোনও উপায় নেই। আমার সত্তর বছরের মা, আমার স্ত্রী, আমার সন্তানেরা (পোষ্য) প্রায় না খেয়ে দিন কাটাচ্ছি। জানি না এইভাবে কতদিন টানতে পারব।’’ এখনো পর্যন্ত তিনি তার টাকা উদ্ধার করতে পারেনি।

এত বড় সাইবার জালিয়াতি হওয়ার পরে রীতিমতো অসহায় হয়ে পড়েছেন অভিনেতা। শৈবাল ভট্টাচার্যকে দেখতে পাওয়া গেছে, প্রথমা কাদম্বিনী, মিঠাই, উড়ন তুবড়ি ধারাবাহিকে অভিনয় করতে। তবে এখন কোনো ধারাবাহিকে তিনি সেভাবে অভিনয় করছেন না। অভিনেতার স্ত্রী স্নিগ্ধা বসু সংবাদমাধ্যমকে বলেছেন, ‘একদম শেষ হয়ে গেছি। কোনও দিক থেকে কিছু দেখতে পারছি না’।

প্রসঙ্গত কয়েক মাস আগেই আত্মহত্যার চেষ্টা করে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। ফেসবুকে লাইভে এসে তিনি নিজেই নিজেকে ধারালো অস্ত্রের সাহায্যে আঘাত করেন। তবে সুস্থ হওয়ার পরে তিনি জানিয়েছিলেন ওই দিন মদ্যপ অবস্থায় এই কাণ্ড ঘটিয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button