“প্রেমিকের সঙ্গে স’হবা’সও করছে আবার মদও খাচ্ছে”, মায়ের কপাল পুড়েছে! ম’দের গ্লাস মাথায় নিয়ে নেচে ভাইরাল মিশকা

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chowwa) ধারাবাহিকে অভিনয়ের সূত্র ধরে মিশকা তথা অহনা দত্তের (Ahona Dutta) জনপ্রিয়তা এখন তুঙ্গে। সূর্য-দীপার মতো ‘ভিলেন’ মিশকার খ্যাতিও যথেষ্ট বেশি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। কী পোস্ট করলেন মিশকা? তাতেই চোখ থাকে সবার। সম্প্রতি ট্রেন্ডে গা ভাসিয়ে নতুন একটি ভিডিয়ো পোস্ট করেছেন অহনা! যা দেখে চক্ষু চড়কগাছ দর্শকদের।

মিশকা তথা অহনা দত্তর ব্যাক্তিগত জীবন নিয়ে আগ্রহের শেষ নেই অনুরাগীদের। পর্দায় প্রেম ভাঙলেও অফস্ক্রিনে জমিয়ে প্রেম করেন মিশকা। পার্টনার দীপঙ্কর রায়ের সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন মুহুর্ত ভাগ করে নেন অভিনেত্রী। আর সেই সমস্ত ভিডিয়ো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

এর মধ্যে একটি ভিডিয়ো পোস্ট করেছেন মিশকা। সেই ভিডিয়োতে মদের গ্লাস নিয়ে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ইনস্টাগ্রাম ট্রেন্ডিং সং। স্ক্রিনে অভিনেত্রী একা নন। তাঁর সঙ্গ দিতে দেখা যায় পার্টনার দীপঙ্করকেও। ভিডিয়োতে লেখা রয়েছে ‘লিভ-ইন করা কাপলরা যখন লোকের কথায় নাচ করেন’।

সকলেই জানেন যে পার্টনার দীপঙ্করের সঙ্গে লিভ ইন করছেন অহনা। এই রিলেশনের কারণে মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে তাঁর। তবে সব কিছুকে নো পরোয়া করে প্রেমিকের নামে শরীরে ট্যাটু -ও করেছেন অভিনেত্রী। এতে নিন্দুকদের টিপ্পনি যেমন এসেছে তেমনই ‘মিশকা ভালোবাসতে জানে’ মেসেজ-ও পেয়েছেন।

তবে সম্প্রতি পোস্ট হওয়া মদের গ্লাস নিয়ে নাচের ভিডিয়োতে কমেন্টস সেকশন ভরেছে অভিনেত্রীর। ভালোর পাশাপাশি এসেছে বিতর্কিত কমেন্টস ও। যদিও এসবে পাত্তা দেন না মিশকা। দীপঙ্করের সঙ্গে লিভ-ইন সম্পর্কে তিনি যে ভালো আছেন, এটাই তাঁর জন্য যথেষ্ট।

Back to top button