সেনগুপ্ত বাড়ির ভাগ করল দীপা-উর্মি! পুজোর আগে পরিবারে পালাবদলের হাওয়া! আজকে জম্পেশ পর্ব

এখন স্টার জলসার যে সিরিয়াল থেকে দর্শক চোখ সরাতে পারছে না সেটি অতি অবশ্যই অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। যেমন গল্প তেমন রয়েছে জমাট সাসপেন্স। ফলে এক পর্ব থেকে আরেক করবে কখন কি হয়ে যাচ্ছে সেটা আগে থেকে অনুমান করাই যাচ্ছে না।

এদিকে গল্পে নতুন মোড় এসেছে যবে থেকে মিশকা সূর্যের স্পা র্ম নিয়ে ওর সন্তানকে গর্ভে ধারণ করেছে তবে থেকেই। সবাই চমকে গেলেও দীপা এটা বিশ্বাস করেনি এবং অবশেষে সূর্য দীপাকে বলেছে যে বিজ্ঞানে এমনটা করা সম্ভব আইভিএফ পদ্ধতিতে।

দীপাকে মারার চেষ্টা মিশকার

দেখা যায় যে সূর্যকে কাঠগড়ায় তোলার পর দীপা প্রতিজ্ঞা করে যে সে নিজের স্বামীকে নির্দোষ প্রমাণ করে সেখান থেকে বের করে আনবে। এদিকে সে খোঁজ পায় মিশকার আর তার পিছু ধাওয়া করতে গিয়ে হারিয়ে যায়। কিন্তু এতে থেমে যায়নি দীপা। বরং সে অটো ছাড়াই পায়ে হেঁটে পিছনে এবং অবশেষে মিশকার মুখোমুখি হতে মিশকা তার কপালে বন্দুক ধরে। তবে এতে ভয় পায়নি দীপা। সেখানে আসে তবলা আর এই অবস্থা দেখে সে বলে যে মিশকা যা বলবে সেটা শুনতে তারা রাজি এবং মিশকা তাদেরকে অটোতে তুলে এক অন্ধকার ঘরে নিয়ে যায়। সেখানে দীপাকে মারতে যায় মিশকা আর তখন দীপা বুদ্ধি করে তাকে কথার ছলে আটকে তার থেকে বন্দুক নিয়ে নেয়। তবলা সেখানে আসে এবং তবলা আর দীপা দুজনে মিলে অবশেষ মিশকাকে আদালতে নিয়ে যায় সব স্বীকার করানোর জন্য।

আজকের পর্বে

এর আগের পর্বের দেখা গেছে যে মিশকা নিজের সমস্ত ভুল স্বীকার করেছে এবং অবশেষে কোর্ট তাকে কারাদণ্ড দিয়েছে। অন্যদিকে সসম্মানে মুক্তি পেয়েছে সূর্য। এরপর সূর্যকে নিয়ে বাড়ি ফিরে আসে এবং সেই আনন্দে সেনগুপ্ত বাড়িতে উৎসবের মুহূর্ত তৈরি হয়েছে। এবার সেই বাড়িতে ধুমধাম করে পুজোর ব্যবস্থা করা হচ্ছে। সেখানেই দেখা যায় যে লাবণ্য সেনগুপ্ত একটি বাক্স থেকে একটি চাবির গোছা বের করে দীপাকে দেয় এবং বলে এবার তার আর তার ছোট জায়ের জুটি এবং সংসারের সমস্ত দায়িত্ব নিতে হবে বাড়ির বড় বৌমা দীপাকে। দীপা একটু ভয় পায় তবে বাড়ির সবার আশ্বাসে সে গ্রহণ করে। তবে তার পর সে নিজের বোনকে বলে তার সঙ্গে তার বোনকে সমস্ত সংসারের দায়িত্ব ভাগাভাগি করে নিতে হবে। কারণ এই সংসারটা তার বোন উর্মিরও।

এবার দুই বোন নিজের দায়িত্ব ভাগ করে নেয়। এদিকে বাড়ির পুজোর জন্য ঠাকুর আনার দায়িত্ব পড়ে ছেলেদের উপর। অন্যদিকে মিশকা জেলের মধ্যে অবশ্য প্ল্যান করছে কি করে সূর্যকে পাবে সে। যে পুলিশ কর্মীকে সে হাত করেছিল তাকে আবার ডাকে এবং সেই মেয়েটি এবার তাকে সাহায্য করতে অস্বীকার করে। তার সঙ্গে মিশকার সমস্ত কথোপকথন রেকর্ড করেছে সে। এতে মেয়েটি বাধ্য হয় আবার এই কুকাজ করতে। এবার কী চাল চালবে মিশকা?

Back to top button