৩০০% কনফার্ম নিউজ! ‘মৌঝর’ রসায়ন মাটি করে আজই শেষ শুটিং হয়ে গেল ‘মেয়েবেলা’র! খবর নিশ্চিত করলেন পরিচালক

বিগত কয়েক মাসে একের পর এক সিরিয়াল বন্ধ হয়েছে। গল্প ভালো কিংবা জুটি হিট হলেও কোপ পড়েছে সিরিয়ালে। এবার খারাপ খবর স্টার জলসার মেয়েবেলা সিরিয়ালকে কেন্দ্র করে। সময় পাল্টেও লাভ হল না বিশেষ কিছু। বিকেল পাঁচটায় মেয়েবেলার আয়ু বেশি দিন নয় সেটা আগেই বোঝা গেছিল। ১৫ই জুনের মধ্যে সিরিয়াল শেষ করতে হবে, সময়সীমা বেঁধে দিয়েছিল প্রযোজনা সংস্থা।

হ্যাঁ, সেই সময় মেনেই শেষ করা হবে এই সিরিয়াল।আর খুব বেশিদিন দেখা যাবে না মৌ, নির্ঝর, বীথি মাসিকে। পর্দা থেকে চিরকালের মত বিদায় নিতে চলেছে এই চরিত্রগুলো। আসলে সিরিয়ালে ভাটা এসেছিল যবে থেকে বীথি মাসি হিসেবে রূপা গাঙ্গুলী সিরিয়াল ত্যাগ করেছিলেন সেই সময় থেকেই। তারপরে অনুশ্রী দাস এই চরিত্রের দায়িত্ব নিলেও সেই ভাবে ফুটিয়ে তুলতে পারছিলেন না বলে অভিযোগ উঠেছিল দর্শক মহল থেকে।

তাই গত এক মাস ধরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিল মেয়েবেলা। তাতেও জনপ্রিয় হয়ে উঠতে পারল না সিরিয়াল। আজ অর্থাৎ বুধবার শেষবারের মতো শুটিং হল ফ্লোরে। কনফার্ম করেছেন পরিচালক সুমন দাস। শোনা যাচ্ছে এই চ্যানেলের সঙ্গে প্রযোজনা সংস্থার বিরোধ হয়েছিল বলেই মাত্র পাঁচ মাসে শেষ করতে হচ্ছে সিরিয়াল। বিগ বাজেটের সিরিয়াল ছিল মেয়েবেলা।

মে মাসে সিরিয়াল ত্যাগ করেছিলেন অভিনেত্রী এবং বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলী। তাই নিয়ে একরাশ জলঘোলা হয়েছে। ইউনিট থেকে তার বিরুদ্ধে অভিযোগ দাঁড় করানো হয়েছে। তিনিও পাল্টা অভিযোগ তুলেছেন। তারপরে এসেছেন অনুশ্রী দাস। রূপা গাঙ্গুলী সিরিয়াল ছাড়া নিয়ে বলেছিলেন যে এতটা নেগেটিভ শাশুড়ির চরিত্র তিনি করতে পারছিলেন না। রাতে ফিরে এসে তিনি বাড়িতে কাঁদতেন।

তবে পরিচালক জানিয়েছেন যে কষ্ট হলেও ভালো জিনিস কম হলে সেটা নিয়ে মানুষ আর বিরক্ত হয় না। যদিও সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই মেয়েদের মনে বিশেষ জায়গা দখল করে নিয়েছিলেন মৌয়ের ‘ডোডো’দা অর্পণ ঘোষাল। মৌঝর জুটির মধ্যে রোম্যান্স আস্তে আস্তে এগোচ্ছিল আর ঠিক তখনই সেটা হারিয়ে যাবে চিরতরে। কিন্তু আদৌ কি আর দুজনের মিল দেখানো হবে?

Back to top button