বড় লিপ নিতে চলেছে ‘মেয়েবেলা’! বড় হয়ে যাবে ডোডো-মৌয়ের সন্তান! জানেন কে আসছে ছেলের ভূমিকায়?

টিআরপি কম হলেও ধারাবাহিকটি ছিল দর্শকদের বেশ প্রিয়। আর তাই কম টিআরপি ৫ মাসেই ছিনিয়ে নিল মেগার স্থায়ীকাল। বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে নিজেদের টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক ট্যুইস্ট আনছে ধারাবাহিকগুলো। যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারাবাহিক ইতির খাতায় নাম লেখাচ্ছে।

আর তার বদলেই আসছে নতুন ধারাবাহিক। চলতি বছরে বহু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে, আবার এসেছে অনেক নতুন ধারাবাহিক। ইতির খাতায় এবার নাম লেখালো ‘মেয়েবেলা’। চলতি বছরের ২৩শে জানুয়ারি শুরু হয়েছিল এই মেগা। ১৪ই জুন হয়েগেল শেষ শুটিং। বর্তমানে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে বেশকিছু সিরিয়াল। যেমন স্টার জলসার ‘বালিঝড়’ তিনমাসেই ইতি টেনেছে। প্রসঙ্গত রূপা গঙ্গোপাধ্যায় ছেড়ে দেওয়ার পর থেকেই ‘মেয়েবেলা’ ধারাবাহিকের টিআরপি পড়ে গিয়েছে বলাই যায়। সেক্ষেত্রে ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ? উক্ত ধারাবাহিকের আকর্ষণীয় ট্যাগলাইন হল ‘মেয়েরাই মেয়েদের শত্রু’।

চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই এসেছিল সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়েবেলা’। তিন প্রজন্মের মেয়েদের গল্প নিয়ে এই মেগা। তবে শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই গল্পের বিষয় থেকে সরে দাঁড়ায় মেগা। আর তাতেই রেগে যায় চ্যানেল। ধারাবাহিকে প্রথমে ছিলেন রূপা গাঙ্গুলীর মত অভিজ্ঞ অভিনেত্রী। সাথে বর্তমানের খেলাঘর খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকায় অভিনয় করছেন অর্পণ ঘোষাল। কিছুদিনের মধ্যেই রূপা বিদায় নেয় ধারাবাহিক থেকে। তাঁর জায়গায় আসেন অভিনেত্রী অনুশ্রী দাস। বীথি মাসির চরিত্রের নেতিবাচক দিক দেখানোর জন্য যেভাবে গল্প ঘুরতে থাকে, তা রূপার একেবারেই পছন্দ হয়নি। এমনটাই জানান রূপা।

প্রথমে বলা হয় শেষ হবে না, শুধুই স্লট টাইমিং চেঞ্জ হবে। চ্যানেল ‘মেয়েবেলা’কে স্লট দেয় দুপুরের। কিন্তু প্রোডাকশন বলে, সেই সময়ে সম্প্রচার হলে তারা লসে যাবে। প্রোডাকশন প্রাইম টাইমে আনতে চায় ‘মেয়েবেলা’কে। কিন্তু টিআরপির অভাবে চ্যানেল তাদের প্রাইম টাইম দিতে পারেনি। আর এরজন্যই হয়তো শেষ হতে বাধ্য হল এই মেগা। সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। ‘মেয়েবেলা’র সময় সাড়ে ৭ টার স্লটে এসেছে এই সিরিয়াল।

শেষের কথা শুনে অনেকেরই প্রশ্ন, ‘মেয়েবেলা’র শেষটা কেমন হবে? শোনা যাচ্ছে, শেষে থাকছে ধামাকাদার একটি পর্ব। অনেকেরই প্রশ্ন, মেয়েবেলার ইতি স্যাড হবে নাকি হ্যাপি? জানা গিয়েছে, হয়তো বীথি মাসির মৃত্যু দিয়েই শেষ হবে মেগাটি। তবে মিল হবে ডোডো ও মৌ-এর। ধারাবাহিক একটি বড় লিপ নেবে। আর সেখানেই ধারাবাহিকে এন্ট্রি নেবে ডোডো ও মৌ-এর ছেলে। আর সেই ছেলের চরিত্রে খড়কুটো ও গুড্ডি ধারাবাহিকের মতো বর্তমানের ট্রেন্ড অনুযায়ী ফিরে আসবে ডোডো অর্থাৎ অর্পণ ঘোষাল নিজেই। শোনা যাচ্ছে, এমনই কিছু। যদিও এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি, বীথি মাসি আদোও মারা যাচ্ছে কিনা!

Back to top button