Firki-Mahi: রানীমাসির ছোট্ট ফিরকিই এখন মিতুলের আদরের গুগলি! ছোট্ট শিশু শিল্পী মাহি সিংয়ের আসল পরিচয় জানুন

আজকাল বাংলা সিরিয়ালের দৌলতের একের পর এক নতুন নতুন গল্প এবং প্রচুর নতুন মুখ হাজির হচ্ছে টেলিভিশনের পর্দায়। কোনটায় গল্পের জোর আবার কোথাও অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়ের দক্ষতা এগিয়ে নিয়ে যাচ্ছে সেই ধারাবাহিককে দর্শকদের কাছে। ফলে নতুন মুখ হলেও কেউ কেউ প্রথম কাজের মধ্যে দিয়েই যথেষ্ট প্রশংসা এবং অভিজ্ঞতা অর্জন করে নিচ্ছে এবং পরিচিতি পাচ্ছে দর্শক মহলে।

আর এই উঠতি অভিনেতা-অভিনেত্রীদের তালিকায় শুধু পরিণত নায়ক-নায়িকারই নয়, আজ অবধি হওয়া বিভিন্ন জনপ্রিয় বাংলা ধারাবাহিকের মাধ্যমে দর্শকরা পেয়েছে প্রচুর জনপ্রিয় শিশুশিল্পীদের। ভুতু, ঝিলিক এমন অনেক জনপ্রিয় চরিত্র রয়েছে অভিনয় করে খুব কম বয়সেই যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে সেই খুদে শিল্পীরা।

Bengali serial
একটু ভালো করে লক্ষ্য করলেই দেখা যাবে আজকালকার দিনে বেশিরভাগ ধারাবাহিকেই কোনো না কোনো শিশু শিল্পী থাকে। আবার এমন কিছু ধারাবাহিক রয়েছে এগুলো পুরোটাই তৈরি হয় শিশু শিল্পীদেরকে কেন্দ্র করে। ঠিক তেমনই ২ বছর আগে অর্থাৎ ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে জি বাংলার পর্দায় এসেছিল একটি ধারাবাহিক ফিরকি।

ধারাবাহিক জনপ্রিয় হলেও খুব বেশি দিন চলেনি। পরের বছর অর্থাৎ ২০২১ সালে বন্ধ করে দেওয়া হয় এই সিরিয়াল। তবে ধারাবাহিক নির্মাতারা একটি কঠিন বার্তা দিতে চেয়েছিলেন এই সিরিয়ালের মধ্য দিয়ে। তৃতীয় লিঙ্গের মানুষ যাদের সমাজ ব্রাত্য করে রেখেছে তাদের বাস্তব জীবনকে চিনিয়ে দিতে এই ধারাবাহিক তৈরি করা। সেই সময় যথেষ্ট আলোড়ন ফেলেছিল এই ধারাবাহিক এবং এর অন্তর্নিহিত বার্তা।

হিজরের কুড়িয়ে পাওয়া সন্তানের মা হয়ে ওঠার গল্প বলেছিল। ছোট্ট ফিরকি হয়ে প্লিজ জনপ্রিয় হয়েছিল শিশু শিল্পী মাহি সিং। এখন সে অনেকটাই বড়। তৃতীয় শ্রেণীর ছাত্রী। তবে এখন পড়াশোনা করার পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাচ্ছে সে। এই ক্ষুদে শিল্পী এখন খেলনাবাড়ি ধারাবাহিকে গুগলি হয়ে উঠেছে। আর খুব সময়ের মধ্যেই দর্শকদের আবার মন জয় করে ফেলতে পেরেছে। তার সাবলীল অভিনয় বেশ ভালো লেগেছে দর্শকদের।

Back to top button