Bangla Serial

Chithhi-Nandini: শুরুটা ঢিকিঢিকি করে হলেও এই সপ্তাহে বাজিমাত করে দিল চিঠি-নন্দিনী! পিলু-মিতুলের মুখে ঝামা ঘষে করল স্লট লিড

প্রতি সপ্তাহে বৃহস্পতিবারে বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা প্রকাশ পায়। সেইভাবে এবারেও তার অন্যথা হয়নি। কিন্তু টিআরপি তালিকায় হয়ে গেছে বড়সড় বদল। প্রথমত তো বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মিঠাই বহু সপ্তাহের পর নেমে এসেছে পঞ্চম স্থানে।

উল্টোদিকে জি বাংলার আরও দুটো ধারাবাহিক স্টার জলসার কিছু নতুন ধারাবাহিকের কাছে টিআরপি তালিকায় নিচে নেমে গেছে।

Nabab Nandini - Watch Episode 14 - Nandini's Firm Decision on Disney+ Hotstar
এই সপ্তাহে টিআরপি তালিকায় সন্ধে ছটা থেকে সম্প্রচারিত হওয়া জি বাংলার “পিলু” ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর ৪.৩ যেখানে ওই একই সময়ে সম্প্রচারিত হওয়া স্টার জলসা ধারাবাহিক “নবাব নন্দিনীর” প্রাপ্ত নম্বর ৪.৬।উল্টো দিকে জি বাংলার আরও একটি ধারাবাহিক সন্ধ্যা সাড়ে ৬ টা থেকে সম্প্রচারিত হয় যার নাম “খেলনা বাড়ি” তার প্রাপ্ত নম্বর ৫.৯ কিন্তু স্টার জলসার ওই একই স্লটের ধারাবাহিক “সাহেবের চিঠি” খেলনা বাড়িকে পিছনে ফেলে তার প্রাপ্ত নম্বর ৬.২।

Shaheber Chithi: প্রতীকের অক্ষমতায় ঢাল হয়ে দাঁড়াবেন দেবচন্দ্রিমা!
“নবাব নন্দিনী” এবং “সাহেবের চিঠি” এই দুটো ধারাবাহিকই বেশ কয়েক সপ্তাহ হল শুরু হয়েছে স্টার জলসায়। প্রথম দিকে তাদের টিআরপি তালিকায় খুঁজে না পাওয়া গেলেও আস্তে আস্তে তারা টিআরপি তালিকার প্রথম দিকে স্থান করে নিচ্ছে।কিন্তু অপরদিকে জি বাংলার “পিলু” এবং “খেলনা বাড়ি” ধারাবাহিকটি স্টার জলসা ধারাবাহিক দুটির থেকে আগে শুরু হয়েও এখনো পর্যন্ত টিআরপি তালিকা তলানিতেই পড়ে রয়েছে। এমনকি নতুন ধারাবাহিক গুলি এই ধারাবাহিক গুলোকে টিআরপি পয়েন্টে পিছিয়ে ফেলছে।

Pilu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
প্রসঙ্গত স্টার জলসা দুটো ধারাবাহিকেই রয়েছে পরিচিত অভিনেতা অভিনেত্রীরা। যেমন “নবাব নন্দিনী” ধারাবাহীকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রানী পাল এবং রেজওয়ান শেখ। এবং “সাহেবের চিঠি” ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছে প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়।

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
উল্টোদিকে জি বাংলার ধারাবাহিক “পিলু” এবং “খেলনা বাড়িতে” অভিনেতারা জনপ্রিয় হলেও অভিনেত্রী দুজনই নবাগতা। পিলুতে অভিনয় করছে অভিনেতা গৌরব রায়চৌধুরী এবং অভিনেত্রী মেঘা দাঁ। এবং খেলনা বাড়ি ধারাবাহিকটিতে অভিনয় করছে জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং আরাত্রিকা মাইতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button