Pilu: মিঠাইতে চলে আসছে মল্লার, তার আগেই ধামাকা হবে পিলুতে! নবাব নন্দিনীর সঙ্গে টক্কর দিতে আসছে মল্লারের প্রথম পক্ষের বৌ, চরিত্রে রয়েছে বেজায় চমক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল পিলু, সন্ধ্যা সাড়ে ছটার সময় আগে দেখানো হতো পরে সময় বদল করে সন্ধ্যা ছটায় দেওয়া হয়েছে এবং তার প্রতিপক্ষ রয়েছে গোধূলি আলাপ। কিন্তু আহির আর পিলুর জুটিকে হারাতে পারেনি নোলক অরিন্দম। তবে পরের সপ্তাহ থেকে কিন্তু পিলুর শক্ত প্রতিপক্ষ আসছে নবাব নন্দিনী। সেজন্য নির্মাতারা নতুন টুইস্ট এনে ফেলেছেন ধারাবাহিক।

Watch Pilu TV Serial 2nd June 2022 Full Episode 143 Online on ZEE5
সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে যে, পিলুতে আসতে চলেছে নতুন চরিত্র। সে নাহয় হলো। কোন ভূমিকায় আসছে কোন নতুন চরিত্র জানতে পারলে মাথা ঘুরবে আপনার। গল্প এবার গান ছেড়ে মহাকাশে যাচ্ছে, ভয় পাচ্ছেন নেটিজেনরা। কারণ যে আসছে সে মল্লারের সম্পর্কিত।

Manosi Sengupta
গল্পে চমক আনতে আনা হলো মল্লারের প্রথম পক্ষের স্ত্রী’কে।সকাল থেকেই এই খবরটা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় এবং জানা যাচ্ছে এই চরিত্রে অভিনয় করছেন মানসী সেনগুপ্ত যাকে এর আগে আমরা কী করে বলবো তোমায় ধারাবাহিকে পায়েলের চরিত্রে দেখেছি। হিন্দি ধারাবাহিক শেষ করে তিনি আবার ফিরছেন বাংলা টেলি ইন্ডাস্ট্রিতে তাও আবার বেশ শক্তিশালী চরিত্রে।

চরিত্রটা যে নেগেটিভ হবে এই নিয়ে নেটিজেনরা একদম ১০০% নিশ্চিত। কারণ মল্লারের কাছে নিজের অধিকার দাবি করবে সে আর রঞ্জার সঙ্গে তার বাধবে লড়াই। তখন সেখানে সাহায্য করবে পিলু আর আহীর। গান ছেড়ে ধারাবাহিক এখন এইসব দিকে চলে যাচ্ছে। দেখা যাক কী হয়।

Back to top button