Balijhor: “তোমার মতো মেয়ের জন্য আমি মরতেও চাই না তুমি হচ্ছো মা বাবার আদরে বাঁদর হওয়া মেয়ে”! মহার্ঘ্য Rocks ঝোড়া Shocked

স্টার জলসার (Star Jalsha) যে কয়েকটি সিরিয়াল এই মুহূর্তে দর্শকদের মনের বিষয় জায়গা করে নিয়েছে তার মধ্যে অন্যতম হলো বালিঝড় (Balijhor)। সবে শুরু হয়েছে এই সিরিয়াল কিন্তু এর গল্প ইতিমধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

এতদিন সিরিয়ালে সাধারণত সংসারিক অশান্তি দেখানো হতো কিন্তু এই গল্প একেবারে রাজনৈতিক পরিপ্রেক্ষিতে তৈরি করা হয়েছে। গল্পে রাজনৈতিক বিষয়ের পাশাপাশি রয়েছে ত্রিকোণ প্রেম। স্রোত এবং ঝোড়া কলেজের বন্ধু এবং একে অপরকে ভালোবাসে কিন্তু মেয়েটির বাবা সমুদ্র সেন রাজনৈতিক ব্যক্তিত্ব এবং তিনি তার অ্যাসিস্ট্যান্ট মহার্ঘ্যর হাতে নিজের মেয়েকে তুলে দিতে চান।

যদিও মেয়েটি আগে থেকেই এর বিরুদ্ধাচারণ করে এসেছে তবে অবশেষে তাকে বসতে হয় এবং সিঁদুর পরে সে মহার্ঘ্যর হাতে। তবু মন থেকে তাকে নিজের স্বামী হিসেবে মেনে নিতে পারছে না ঝোড়া। এদিকে স্রোত বরাবর্তার সঙ্গে খারাপ ব্যবহার করে চলে এবং বিয়ের পর আরো বেশি তাকে এড়িয়ে চলছে।

এই মুহূর্তে দেখা গেছে মহার্ঘ্যর একটা স্ত্রীর তার প্রতি খারাপ ব্যবহারে প্রচন্ড রেগে গেছে। একটা সময় পর্যন্ত সে সবকিছু সহ্য করেছিল কিন্তু এখন আর সেটা সহ্য করতে পারছে না সে। নিজের হাতে নিজের স্ত্রীকে রাগ ভাঙ্গিয়ে খাইয়ে দিয়েছে কিন্তু তবু স্ত্রীর মন পায়নি সে।

May be an image of 1 person, standing and jewellery
তাই মহার্ঘ্য বলে ওঠে তোমার মতো মেয়ের জন্য আমি মরতেও চাই না। ঝোড়া:-আমার মতো মেয়ে মানে? মহার্ঘ্য:- তুমি হচ্ছো মা বাবার আদরে বাঁদর হওয়া একটি মেয়ে যে সভ্যতা জানে না। এমন কাটাকাটা উত্তরে বেশ খুশি দর্শকরা। একজন মজা করে লিখলো “মহার্ঘ্য Rocks ঝোড়া Shocked উচিত কথা বলেছে এতো দিনে Idiot বলবি আর??? খুব তো বলেছিল শয়তান, ধান্দাবাজ, লোভী, ভিখারি এখন আবার Idiot ঝোড়া ভাবতেই পারেনি মহার্ঘ্য এভাবে জবাব দেবে”।

Back to top button