ডিসেম্বরে বিয়ে, তার আগেই সন্দীপ্তা জানালেন কবে আসছে প্রথম সন্তান

আর হাতে গুণে মাত্র ১৭ দিন। তারপরই ডিসেম্বর ৭। ওইদিন প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে চার হাত এক হবে অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) চার হাত এক হবে। এই মুহূর্তে জোর কদমে চলছে আইবুড়োভাত খাওয়ার পর্ব। পেশা সূত্রে, বছরভর কড়া ডায়েটের মধ্যে থাকলেও এখন ডায়েট ভুলে পেটপুজোয় মেতেছেন অভিনেত্রী।

সম্প্রতি সংবাদ মাধ্যমে মুখোমুখি হন অভিনেত্রী। জানিয়েছেন, চলতি বছরেই বাজতে চলেছে বিয়ের সানাই। ডেস্টিনেশন বিয়ে নয়। আরম্বর করে নয়। শহর কলকাতাতেই পরিবার ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে সাত পাঁক ঘুরবেন অভিনেত্রী। তিনি আরও জানান, মেহেন্দি বা সংগীতেরও মত সাবেকি অনুষ্ঠান পছন্দ করেন না সন্দীপ্তা।

Sandipta Sen

২রা ডিসেম্বর হতে চলেছে আংটি বদল অনুষ্ঠান। সেখানেই নাচ-গানের আয়োজনের পরিকল্পনা হবু কনের। বাচ্চা সম্পর্কে প্রশ্ন করা হলে খিলখিলিয়ে হেসে ওঠে সন্দীপ্তা। বলেন,’ওটা এভাবে বলা যায় নাকি! কখন প্রেম করতাম তখন সবাই জিজ্ঞেস করত বিয়ে কবে করবি? এখন বিয়ে করছি জিজ্ঞেস করছে বাচ্চা কবে হবে! আরে প্রেমটা যখন করছি তখন প্রেমটাই করতে দাও না ভালো করে। বাচ্চা হলে তো জানতেই পারবেন।’

গত বছরই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক প্রকাশ্যে আনেন সন্দীপ্তা। হবু বর কলকাতার একটি প্রথম সারির ওটিটি সংস্থায় উচ্চ পদস্থ কর্মকর্তা। ঘনিষ্ঠ সূত্রে খবর, বিয়ের দিন লাল শাড়িতে সেজে উঠবেন না হবু কনে। পরবেন ফুশিয়া পিঙ্ক রঙের কাতান সিল্ক বেনারসি। হালকা গয়না। নাকে নথ পড়ার কথাও রয়েছে। খাওয়া দাওয়াতেও থাকবে বাঙালিআনার ছোঁয়া। ভালবাসার মানুষের সঙ্গেই ঘর বাঁধবেন সন্দীপ্তা।

আরও পড়ুনঃ চলতি বছরেই বিয়ের পিঁড়িতে জলসার এই জনপ্রিয় অভিনেত্রী! মুকুট পরে ট্রায়াল দিলেন! ছবি ভাইরাল

অভিনেত্রীর বিয়ের কার্ডেও থাকছে নয়া চমক। সাবেকি বিয়ের কার্ড না-পসন্দ সন্দীপ্তার। তাই গ্রিটিংস কার্ডের স্টাইলে ই কার্ডেই সারবেন আমন্ত্রণ পর্ব। হানিমুন প্রসঙ্গে বলেন, ‘হানিমুন খুব স্পেশাল হবে। তবে এখনই হচ্ছে না। দেখছি কবে যাওয়া যায়’।

Back to top button