Guddi: গুড্ডি-যুধাজিৎ ভালোই গুছিয়ে নিচ্ছিল সংসার কিন্তু সুখ সইলো না! যুধাজিতের জীবনে ফিরলো এক্স প্রেমিকা! “এবার অনুজের দেখানো পথেই পরকীয়া করবে শিষ্য যুধা”, হেসে কুটিকুটি দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। প্রথম দিন থেকেই গল্পে এসেছে নানান টুইস্ট। অবশেষে সব বাধা পেরিয়ে যুধাজিৎ-এর সঙ্গে গুড্ডির বিবাহ সম্পন্ন হয়েছে। তবে এই বিবাহ সম্পন্ন হওয়া সহজ ছিল না। গুড্ডির আগের স্বামী অনুজ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল বারংবার। অন্যদিকে গুড্ডি যুধাজিৎ-এর সঙ্গে বিয়েতে সম্মতি দিলেও মন থেকে যুধাজিৎ-কে স্বামী হিসেবে মেনে নিতে পারেনি।

কিন্তু তারপরও যারা ধারাবাহিকটি দেখেন, তাঁরা জানেন, যুধাজিৎ সব জেনেও গুড্ডিকে তার প্রাপ্য সম্মান দিয়েছেন ও গুড্ডির সমস্ত ইচ্ছাকে সসম্মানে গ্রহণ করেছেন। আর তা দেখেই দর্শকের মনে যুধাজিৎ-এর জায়গাটা অনেক বড় হয়ে যায়। সকলেই চান গুড্ডি যাতে অনুজকে ভুলে যুধাজিৎ-এর সঙ্গেই ভালোভাবে সংসার করেন।

ধারাবাহিকে শিরিনের সাথে অনুজের মিল দেখিয়ে অনুজকে গুড্ডির জীবন থেকে দূর করে দেওয়া হোক, এমনটাই দাবি দর্শকদের। এই কারণে সোশ্যাল মিডিয়ায় ‘বাজলো তোমার আলোর বেণু’ ধারাবাহিকের একটি ছবি পোস্ট করেন নেটিজেনরা। যেখানে দেখা যাচ্ছে যে, গুড্ডি আর যুধাজিত একে অপরকে জড়িয়ে ধরেছে। সেই ছবি দিয়ে নেটিজেনরা লিখছেন তারা চান গুড্ডিতেও এইভাবে গুড্ডি যুধাজিতকে জড়িয়ে ধরুক‌।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে একজন লিখেছেন,
“কবে যে গুড্ডি যুধাজিৎকে এভাবে জড়িয়ে ধরবে, এমন পরিস্থিতি তেও যেভাবে ঢাল হয়ে দাঁড়ালো যুধাজিৎ তারপরও একটা hug কি deserve করে না???বিশ্বাস কর আমার জীবনের প্রথম ভালোবাসা “চা”, কিন্তু এমন স্বামী পেলে চা কেও ছেড়ে দেব, সব ভালোবাসা শুধু তার জন্য রেখে দেব, এদের এমন ভালোবাসা কি আদৌ দেখতে পাবো????????? যুধাজিৎ কিন্তু এখন এই সিরিয়ালের প্রানভম্রা, ওকে সরিয়ে দিলে আবার প্রান হীন হয়ে যাবে, আশা করি তা হবে না, আবার বলা যায় না।”

সেই পোস্টের কম্যান্টে আবার একজন লিখেছেন, ‘গুড্ডি যখন তার মনে যুধাজিতকে জায়গা দেবে তখন দেখা যাবে যে, যুধাজিৎ এর পূর্বতন কোন গার্লফ্রেন্ড এসে হাজির!’ তার উত্তরে একজন আবার লিখেছেন যে, “সে গার্লফ্রেন্ড আসুক তাতে কোনো অসুবিধা নেই, তবে গুড্ডি আগে তার মনে জায়গা দিক যুধাজিৎ এর, তাহলে দুজনের মিলটা কনফার্ম হবে এটুকুই চাই। অনুজের সাথে যেন মিল না দেখায়”।

Back to top button