Mithai Magic: একরাতের সিঁদুর লেপটানো দেখিয়েই মা হয়ে গেল মিঠাই, পুরো টি-টোয়েন্টি স্টাইলে বাবা হয়ে গেল সিড! মিঠাইতে গল্প নিচ্ছে বড়সড় লিপ

হালুম চলে যাওয়ার পর থেকেই মিঠাই নিজেকে সামলাতে পারছিল না তার কারণ মিঠাই তার সঙ্গে একটা বন্ধনে জড়িয়ে পড়েছিল। মিঠাই সিদ্ধার্থকে বলেছিল যে তাদের জীবনেও যদি একটা হালুম আনা যায়! কিন্তু সিদ্ধার্থর আপত্তি শুনে সে আর দ্বিতীয়বার এ কথা বলেনি। তারপর আদিত্য আগারওয়াল মিঠাইকে কিডন্যাপ করে নিয়ে যাওয়ার চেষ্টা করতে সিদ্ধার্থ মিঠাইকে উদ্ধার করে এবং পরে সিদ্ধার্থ নিজের ভুলটা বুঝতে পারে। তাদের মধ্যে একটা সুন্দর সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু উল্টোদিকে বারে বারে আদিত্য আগারওয়ালকে না ধরতে পেরে রুদ্র মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। কিন্তু নিপা এবং হল্লা পার্টি মিলে তাকে অনেকটাই মনে আশ্বাস দেয়।

Bengali television
‘মিঠাই’য়ের আজকের পর্বে আমরা দেখতে পেতে চলেছি ,যে রুদ্রকে নিপা বুঝিয়ে বলে এবং তার মেজাজ ঠিক হয়ে যায়। উল্টোদিকে দেখা যায় যে আদিত্য একজন সার্জেনের কাছে গিয়ে তার মুখটা পুরোপুরি প্লাস্টিক সার্জারির মাধ্যমে বদলে ফেলতে চাইছে। তারপরেই ডাক্তার অপারেশনের জন্য প্রস্তুত হয় এবং আদিত্য মনে মনে ভাবে যে সে এবার নতুন পরিচয় ফিরে মিঠাইদের ক্ষতি করবে। পরে দেখানো হয় তার সার্জারি ভালোভাবেই হয়ে গেছে।

Bengali television
পরবর্তীতে দেখা যায় সিদ্ধার্থের কাছে গিয়ে রুদ্র বলছে যে থাইল্যান্ড পুলিশ জানিয়েছে যে সেখানে একটা অ্যাকসিডেন্ট হয়েছে যেখানে প্রচুর লোক মারা গেছে। সবাইকার বডি খুঁজে পাওয়া যায়নি কিন্তু সেখানে একটা পাসপোর্ট পাওয়া গেছে যেটা আদিত্যর আসল পাসপোর্ট। সিদ্ধার্থর বিশ্বাস হয় না যে আদিত্য আগারওয়াল এত সহজে মরে যেতে পারে। তাই সে সেটা রুদ্রকে জানালে রুদ্র বলে যে সে তার ভেতর থেকে সব রকম তদন্ত চালিয়ে যাবে কিন্তু এই মুহূর্তে কাউকে জানাবে না সিদ্ধার্থ কেউ কাউকে জানাতে বারণ করে।

Bengali television
তারপর হঠাৎ শ্রী সিদ্ধার্থকে ফোন করে বলে যে মিঠাই বেসকিচেনে অজ্ঞান হয়ে গেছে এবং তাকে তারা হাসপাতালে গেছে। তারা দুজন দুশ্চিন্তা নিয়ে হাসপাতালে আসে। এবং এসে সবাইকে জিজ্ঞাসা করে যে মিঠাই কেমন আছে?তখন সবাই সিদ্ধার্থর দিকে তাকিয়ে হাসতে লাগলে সে কিছুই বুঝতে পারে না। এমন সময় ডাক্তার বেরোয় এবং তাকে বলে ‘সে বাবা হতে চলেছে’ এত কিছু শুনে সিদ্ধার্থ তো হাঁ হয়ে যায়। পরে মিঠাই এলে তাকে এবং সিদ্ধার্থকে ডাক্তারের সাথে কথা বলতে রেখে সবাই বাড়ি যায়। তখন তারা দুজন একসাথে ভাবে যে আসছে তার সব ইচ্ছা তারা পূরণ করবে। এবার শুধু দেখার মিঠাই এবং সিদ্ধার্থর জীবনে যে নতুন অতিথি আসতে চলেছে তাকে সঙ্গে নিয়ে তারা তাদের জীবনটা কিভাবে কাটায়? এবং উল্টো দিকে আদিত্য আগারওয়ালি বা কি ক্ষতি করতে নতুন রূপে ফিরে আসে?

Bengali television

Back to top button