‘সোনা-রূপার কষ্টের কারণ লাবণ্য ও দীপা! তারা চাইলেই সত্যিটা বলতে পারে কিন্তু বলছে না কেন?’ গল্পের অগ্রগতি দেখে ক্রমশ বিরক্ত হচ্ছে দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকের দর্শকদের মূল আকর্ষণ সূর্য ও দীপার পাশাপাশি সোনা ও রূপাও। বর্তমানে তার সোনা-রূপার কষ্ট দেখে মনখারাপ দর্শকদেরও।
দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তান কষ্ট পাচ্ছে। আগেই রূপা জেনেছিল বাবার কথা, তারপর জানল তার বোন সোনার কথা। এবার সোনার সামনেও আসল সত্যি সামনে এল। এতদিন সোনা-রূপা চেষ্টা করেছে, যাতে সূর্য-দীপার মিল হয়ে যায়।

এদিকে দীপা সব জেনেও সত্যি লুকিয়ে রেখেছিল। বর্তমানে গোটা সেনগুপ্ত পরিবার দীপা ও সূর্যের মিলের অপেক্ষায়। কিন্তু সেই মিল যেন কোনওমতেই হচ্ছে না। আর সেই ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। যত দিন এগোচ্ছে, সূর্য – দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’।

এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা ও সোনা তার বোন। কিন্তু সে ডাক্তারবাবুকে বাবা বলে ডাকতে পারেনা। তাই তার সূর্যের উপর খুব রাগ। তাই রুপা বহুদিন ধরে সেই কষ্ট সহ্য করেই রয়েছে।

তার মনে এ নিয়ে অনেক প্রশ্ন। কিন্তু দীপা তার সকল প্রশ্ন এড়িয়ে চলে। এবার সোনার সামনেও এল সত্য। উর্মির বাড়ি গিয়ে উর্মির মায়ের থেকে সে জানতে পারে যে সোনা অনাথ। সোনা নিজেকে অনাথ মনে করে খুব কষ্ট পায়।কিন্তু তারপর সত্য কথা বলার কারোর সাহস নেই। রূপা বারংবার সত্য কথা বলতে চাইলেও তাকে আটকে দেয় দীপা। এভাবে দীপা মা হিসাবে মেয়েদের কষ্টে রাখছে বলে মনে করছেন দর্শক। অন্যদিকে লাবণ্য দুই বোনকে আলাদা করে প্রথমেই ভুল করেছে।

সত্য সামনে আসলে দুটো সন্তান সুখে থাকতে পারবে তাদের মা-বাবার সাথে। আর ডিএনএ টেস্ট প্রমান করতে পারবে যে দুই মেয়ে সূর্য ও দীপার। তবুও লাবণ্য ও দীপা সত্য লুকিয়ে রাখার কারণ বুঝে উঠতে পারছেন না দর্শক। দর্শকদের মতে, সন্তানদের ভালো রাখার জন্য যে জিনিসগুলো লাবণ্য ও দীপা করছে, সে সব আরও বেশি খারাপ রাখছে সোনা ও রূপাকে। বিশেষ করে রূপা অনাথ জেনে আরও বেশি কষ্ট পাচ্ছে। দর্শকরা এখন এটার অপেক্ষাতেই কবে সকল সত্য সামনে আসবে!

Back to top button