Bangla Serial

Gantchora: সবে খড়িকে একটু ভালোবাসল জিজু, তারমধ্যেই চলে এল নতুন হ্যান্ডসাম চরিত্র! ‘অনিকেত পার্ট টু হবে, ঋদ্ধি মেরে ভাগাবে’, হেসে কুটিপাটি নেটিজেনরা

গাঁটছড়া ধারাবাহিক এখন দুর্দান্ত হচ্ছে। অনেকে তো আবার ভয় পেয়ে গেছেন যে সামনের সপ্তাহে টিআরপি রেটিংয়ে টপারটা গাঁটছড়াই হবে। কারণ চলতি সপ্তাহে সোমবারে হয়েছে সেই দুর্ধর্ষ এপিসোড। খড়িকে ওই সাজে হাঁটতে দেখে চোখ দিয়ে অঝোর ধারায় জল ঝরেছে ঋদ্ধিমানের।

ঋদ্ধিমানের মা তো ঘোষণা করেই দিয়েছে খড়ি হল সিংহ রায় পরিবারের যোগ্য উত্তরসূরী এবং বড় বৌমা। গর্বে তখন চোখ জ্বলজ্বল করছে ঋদ্ধির। পরিবারের রক্তের সম্পর্কটা যেটা করতে পারল না সেটা বাইরের মেয়ে খড়ি এসে করে দিল। তবে এবার গল্পে আসবে বড়সড়ো টুইস্ট।

Gaatchora - Watch Episode 247 - Khori Tries to Convince Riddhiman on  Disney+ Hotstar
আবার ফোকাস যাবে বনি কুনালের দিকে।গাঁটছড়ায় আসছে দুটো নতুন চরিত্র। একজন ভিলেন আসবে আর আরেকটা পজেটিভ চরিত্র আসবে যেটা নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন উঠেছে। এই চরিত্রে অভিনয় করছেন কুনাল ব্যানার্জি যাকে আমরা এই পথ যদি না শেষ হয়’তে, রিনির দাদার চরিত্র দেখেছি।

Audition of Kunal Banerjee (28,6') For Ad. Film | Kolkata | Tollywood  Industry.com - YouTube

অন্যদিকে জানা যাচ্ছে যে কুনাল ব্যানার্জি এখানে পুলিশ অফিসার সেজে আসবেন এবং তার আন্ডারেই কাজ করবে বনি‌। এই পরের গল্প মোটামুটি অনুমান করে নিয়েছেন দর্শকরা। বনি আর এই পুলিশ অফিসারের মধ্যে ঘনিষ্ঠতা দেখানো হবে। সেটা দেখে গা জ্বলে যাবে কুনালের। সে ফিরিয়ে নিতে আসবে বনিকে। এবার বনি ফিরে আসে নাকি কুনালকে ফিরিয়ে দেয় সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button