Bangla Serial

ধুলোকণাতে মেয়ে সেজে নতুন ভূমিকায় আসছে মিনি দিদির হবু বর দেবমাল্য! ভাইরাল তার সঙ্গে কমলিনীর ছবি

বর্তমানে ফের চর্চায় উঠে এসেছে ধূলোকণা ধারাবাহিকটি। বিগত নয় মাস ধরে এই সিরিয়াল হচ্ছে স্টার জলসায়। এর আগে টিআরপি রেটিং তালিকায় প্রথম দশে থাকলেও কখনো শীর্ষস্থান দখল করতে পারেনি মানালি দে অভিনীত এই ধারাবাহিকটি। কিন্তু কিছু সপ্তাহ আগে সমস্ত হিসাব উলটপালট হয়ে যায় এবং প্রথমবার শীর্ষস্থান দখল করে ধূলোকণা এবং টানা দুই-তিন সপ্তাহ সেই রেকর্ড ধরে রাখে। লালনের সঙ্গে বিয়ে হয় চড়ুইয়ের আর এখানেই ঘুরে যায় পুরো ধারাবাহিকের মোড়।

বর্তমানে আমরা দেখতে পেয়েছি ফুলঝুরির জীবনে আসবে আমূল পরিবর্তন। সুপ্রতিষ্ঠিত গায়িকা হয়ে উঠবে এবং সেই পথে তাকে বর্তমানে সাহায্য করছে তার বাবা বুলেট এবং মা পরমা‌। তার জীবনে আসবে নতুন নায়ক অঙ্কুর যার প্রবেশ ইতিমধ্যেই ধারাবাহিকে ঘটেছে। যেটা দেখে ভেতরে ভেতরে হিংসায় জ্বলে যাচ্ছে লালন। সকলে লালনের ওপর রাগ দেখাচ্ছে ঠিকই কিন্তু অন্যায় তো তার সাথেই হয়েছে। বলছেন নেটিজেনরা।

অন্যদিকে সমান্তরালে উঠে আসছে আরেকটি সম্পর্ক। মাস্টারমশাই দেবমাল্যর সঙ্গে বিয়ে হতে চলেছে মিনি দিদির। এখানে খানিকটা জল নূপুর সিরিয়াল এর সঙ্গে সকলে মিল পাচ্ছেন। অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এমন একটি ছবি যা দেখে চমকে উঠলেন নেটিজেনরা।

সেখানে দেখা যাচ্ছে দেব মাল্য এবং কমলিনী কে। এরা দুজন আবার আগেই কেয়া পাতার নৌকো সিরিয়ালটি একসাথে করেছিলেন। এখনো আবার এক সিরিয়ালে আছেন তবে আলাদা ভূমিকায়।যেখানে দেখা যাচ্ছে দেব মাল্য মাথায় মেয়েদের পরচুলা পড়ে বসে রয়েছে আর তাকে নিয়ে মজাদার ভঙ্গিতে রসিকতা করছে কমলিনী। অনেকের মনে হয়েছে হয়তো দেব মাল্য নতুন কোন ছদ্মবেশ নিয়ে সিরিয়ালে আসছে।

তবে গোটা ঘটনাটি মজা করেই করা হয়েছে। যেহেতু তারা পূর্ব পরিচিত তাই পুরনো খুনসুটির সম্পর্কটা তাদের মধ্যে রয়েই গেছে।সেজন্যেই দুজনে শুটিংয়ের ফাঁকে একটু মজা করছিলেন যা দেখে ভীষণ মজা পেয়েছেন তাদের ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button