Star Jalsha Slot: “খেলনা বাড়ির বিপরীতে একই প্রোডাকশন হাউজের সাহেবের চিঠি ধামাকা দিয়েও হিমশিম খেত আর কমলা অনায়াসে স্লট পাবে?” রামপ্রসাদকে স্লট না দিয়ে একচোখামি করবে তো ভুগবে! হুশিয়ারি দর্শকের

চিরটাকাল‌ই বাঙালি দর্শকদের কাছে ভক্তিমূলক ধারাবাহিকের এক বিশেষ কদর রয়েছে! বিনোদনে ভক্তিমূলক ধারাবাহিক দেখতে আগ্রহী থাকেন বহু মানুষ! আর এবার তাই টেলিভিশনের পর্দায় আসতে চলেছে ধারাবাহিক “সাধক রামপ্রসাদ”। সাধক রামপ্রসাদ’-এ মুখ্য চরিত্রে অভিনয়ের করছেন সাধক বামাক্ষ্যাপা খ্যাত সব্যসাচী চৌধুরী। বাংলার সর্বাধিক জনপ্রিয় শাক্ত কবি ও সাধক রামপ্রসাদ সেনের জীবনী অবলম্বনে তৈরি ভক্তিমূলক ধারাবাহিকে অভিনয় করছেন সব্যসাচী।

নিজের ব্যক্তিগত জীবনে বড় ধাক্কার পর এই প্রথমবার নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি। তাঁকে পর্দায় দেখতে অত্যন্ত আগ্রহী দর্শকরা। তবে কিছুদিন আগেই জানা যায়,
ভক্তিমূলক এই ধারাবাহিক নাকি এখনও চ্যানেলে স্লট পায়নি। আর সেই কারণেই মুক্তির আগেই বন্ধের আশঙ্কা করা হয় রামপ্রসাদকে ঘিরে।

শুধু একা রামপ্রসাদ নয় স্টার জলসায় আসন্ন নতুন ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে ঘিরেও অনিশ্চয়তা তৈরি হয়েছিল। কিন্তু অবশেষে স্লট পেয়ে গেছে এই ধারাবাহিক আগামী ১৬ ই মার্চ থেকে প্রতিদিন বিকেলে সাড়ে ছটায় সম্প্রচারিত হতে চলেছে নতুন এই বাংলা ধারাবাহিক।

আর এখানেই চটেছে দর্শকরা। তাদের দাবি কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে যদি স্লট দেওয়া যায় তাহলে কেন রামপ্রসাদকে স্লট দেওয়া হল না? সন্ধ্যে সাড়ে ছ’টার স্লটটাই তো দেওয়া যেত এই ধারাবাহিককে। একভক্ত সোশ্যাল মাধ্যমে হুঁশিয়ারি দিয়ে লিখেছেন, বেশি একচোখামি করবে তো ভুগবে।
komola o sriman prithviraj

এখানেই শেষ নয় তিনি আর‌ও লিখেছেন, “খেলনা বাড়ির বিপরীতে একই প্রোডাকশন হাউজের সাহেবের চিঠি প্রতিদিন ধামাকা এপিসোড দিয়েও যেখানে স্লট পেতে হিমশিম খেত খেলনার কাছে।‌‌ সেখানে কমলা অনায়াসে স্লট পেয়ে যাবে এটা বলা একদম বোকামি!!
komola o sriman prithviraj
টিভি ইন্ডাস্ট্রি জানে মানুষ এখন কেমন গল্প গেলে তাই তো খেলনার মত সিরিয়াল ও অনায়াসে ৮+ পেয়ে যায়! বেশি একচোখামি করবে তো আবার ডুববে! প্রীতি বেরিয়ে যাবে কিছুদিন পর। কেনো রামপ্রসাদ কে দেওয়া যেত না ওই স্লটে যতসব!

এই সব বাড়াবাড়ির জন্যই চ্যানেল ডোবে।
পর পর দুটোই প্রাইম দেখি কে কি করতে পারে যদি স্লট পাই তাহলে তো ভালো(খেলনা র বিপরীতে ব্যাপার টা এত টাও সহজ হবে না জানা কথা) আর যদি না পাই তাহলে মিনিটে মিনিটে গরুর রচনার জন্য রেডী থেকো সবাই।
মানুষ এর রুচির দোষ হবে তখন!!!
ভাই জানিস এ যেকালে মানুষের রুচি কেমন তাহলে এসব গল্প আনিস কেনো?

 

Back to top button