ধারাবাহিকের অ’ন্তি’ম পর্বের আগেই মৃ’ত্যু হল রামপ্রসাদের স্ত্রীর! সর্বাণীর মৃ’ত্যু’তে কেঁ’দে ফেললেন অভিনেত্রী সহ সকলে!

Ramprasad Episode: সাম্প্রতিক সময়ে ধারাবাহিকের সম’য়’কা’ল হয়ে দাঁড়িয়েছে ৭ থেকে ১০ মাস। ইতিমধ্যেই পর্দা থেকে বিদায় নিয়েছে জনপ্রিয় চ্যানেলগুলোর একের পর এক ধারাবাহিক। কিছুদিন আগেই জি বাংলার (Zee Bangla) পর্দা থেকে বি’দা’য় নিয়েছে জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul), মিলি (Mili)। আবার স্টার জলসার (Star Jalsha) পর্দা থেকে বিদায় নিয়েছে সন্ধ্যাতারা (Sandhyatara)

তবে শুধু সন্ধ্যাতারাই নয়, ২৪শে এপ্রিল শে’ষবারের মতো স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয়ে চি’র’ত’রে বি’দা’য় নেবে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনা সংস্থার ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। শুরুতে অভিনেতা ওমের এই ধারাবাহিকটি ছোটপর্দায় বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এরপরই হঠাৎ পরিবর্তন হয় ধারাবাহিকের নায়িকা। যদিও অভিনেত্রীর পরিবর্তন বিশেষ প্র’ভা’ব ফেলেনি ধারাবাহিকে জনপ্রিয়তায়। অভিনেত্রী তৃণা আগমনেও বেশ ভালোই জমজমাট ছিল ধারাবাহিকটি। তবে নতুন ট্র্যাক আসার পর থেকেই কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। ফলেই ধারাবাহিকের কাহিনীতে ই’তি টানার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে চ্যানেল।

এছাড়াও সম্প্রতি জানা গেছে পর্দা থেকে বি’দা’য় নেবে স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক। সেই ধারাবাহিকের জায়গায় পর্দায় আসবে নতুন ধারাবাহিক ভক্তির সাগর। রামকৃষ্ণ পরমহংসের জীবন কাহিনী নিয়ে নির্মিত এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ঋজু বিশ্বাস এবং অভিনেত্রী রত্নাব’লী। ২৩শে এপ্রিল থেকে বিকাল সাড়ে ৫টায় সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় স্টার জলসার পর্দায় আসছে এই নতুন ধারাবাহিকটি।

তবে নতুন ধারাবাহিক আসছে মানেই পর্দা থেকে বি’দা’য় নেবে সেইসময়ের চলতি জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী, সুস্মিলি আচার্য, পায়েল দে, তিয়াশা লেপচা, সায়ক চক্রবর্তী, সমতা দাস সহ একাধিক জনপ্রিয় কলাকুশলীরা। স্টার জলসার পর্দায় বেশ জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিকটি। তবে এবার ৬ মাসের মধ্যেই পর্দা থেকে বি’দা’য় নিচ্ছে রামপ্রসাদ।

আরো পড়ুন: সেনগুপ্ত বাড়িতে তু’ল’কা’লা’ম! ম’দ্য’প অবস্থায় দীপাকে চূ’ড়া’ন্ত অ’প’মা’ন জয়ের! ল’জ্জা’য় ফের সেনগুপ্ত বাড়ি ছা’ড়’ল দীপা

সম্প্রতি ধারাবাহিক নিয়েই শোনা গেল দুঃ’সং’বা’দ। ধারাবাহিকের শেষ পর্ব পর্যন্ত দেখা যাবে না রামপ্রসাদের স্ত্রী সর্বাণীকে। কারণ রামপ্রসাদের জীবন কাহিনী অনুযায়ী শে’ষ পর্বের আগেই এক ক’ঠি’ন ব্যা’ধি’তে মৃ’ত্যু হবে রামপ্রসাদের স্ত্রী সর্বাণীর। সম্প্রতি শে’ষ হয়েছে সর্বাণীর চরিত্রের শুটিং। ধারাবাহিকের সেইদিনের পর্বের শুটিং করতে গিয়ে অভিনেত্রীর অভিনয় দেখে কেঁ’দে ফে’লেছি’লেন সবাই। সবার চো’খে জল দেখে নিজেকে সামলে রাখতে পারেননি অভিনেত্রী নিজেও। ধারাবাহিকের প্রথমদিন থেকে শুটিং করে, শে’ষ’দি’নের দৃশ্যের শুটিং করতে পারবেন না জেনে আ’ক্ষে’প প্রকাশ করেছেন অভিনেত্রী। জানা গেছে, শে’ষ পর্বে দেখানো হবে ১০০ বছর পরের সময়কাল অর্থাৎ বর্তমান সময়কেও। তাহলে এই ধারাবাহিকটিকে কারা কারা মিস করবেন?

স্টার জলসা, বাংলা ধারাবাহিক, রামপ্রসাদ, Star Jalsha, Bengali Serial, Ramprasad

Back to top button