জলসায় ধু’ন্ধু’মার! স্টার জলসার আসন্ন ধারাবাহিকের অফার রি’জেক্ট করলেন এই জনপ্রিয় অভিনেত্রী! নাম জানলে চম’কাবেন আপনিও!

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। ব্লুজ প্রযোজনা সংস্থা (Blues Production House), অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা, সুরিন্দর ফিল্মস (Surender Films), মিসিং ক্রু, ম্যাজিক মোমেন্ট এবং এসভিএফের নতুন ধারাবাহিক খুব শীঘ্রই আসছে তাঁর জলসার পর্দায়। ইতিমধ্যেই প্রতিটি ধারাবাহিকের কা’স্টিং শুরু হয়েছে প্রযোজনা সংস্থাগুলিতে।

ইতিমধ্যেই জানা গেছে স্টার জলসায় আসন্ন ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন সিদ্ধার্থ সেন এবং শ্যামৌপ্তি মুদলি। মিসিং ক্রুর আসন্ন ধারাবাহিকে অভিনয় করছেন স্বস্তিক ঘোষ, অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা গৌরব চাট্যার্জী, এসভিএফের আসন্ন ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং শোলাঙ্কি রায়। এছাড়াও ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিকে অভিনয় করছেন অনুষ্কা গোস্বামী, শন ব্যানার্জী।

সম্প্রতি স্টার জলসায় মু’ক্তি পেয়েছে শন এবং অনুষ্কা অভিনীত ধারাবাহিক রোশনাইয়ের প্রোমো। ধারাবাহিকের প্রোমো দেখে বেজায় খুশি হয়েছেন দর্শকরা। এছাড়াও স্টার জলসার পর্দায় আসছে নতুন ধারাবাহিক ভক্তির সাগর। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রথম ঝ’লক মুক্তি পেয়েছে পর্দায়। সুরিন্দর ফিল্মের এই ধারাবাহিকটিতে শ্রীরামকৃষ্ণ পরমহংস অর্থাৎ গদাধরের বাল্য জীবনের কাহিনীতে ফুটিয়ে তোলা হবে পর্দায়।

আরো পড়ুন: Breaking News: শুধু ধোঁয়া আর ধোঁয়া! বি’ধ্বং’সী আগুনে পু’ড়ে ছা’ই হয়ে গেল দিদি নাম্বার ওয়ান ও দাদাগিরির শুটিং সেট!

ধারাবাহিকের প্রথম ঝলকেই দেখা গেছে দৈববাণী। স্বয়ং শ্রীহরি বিষ্ণু এসে ক্ষুদিরামকে বলছেন তাঁর ভক্তি’তে তু’ষ্ট হয়েছেন তিনি। তিনি আসছন তাঁর গৃহে। তাঁর স’ন্তা’ন রূপে। এরপর চোখ মে’লে গদাধর। একজন গাঁয়ের বধূ এসে জানান ছেলে হয়েছে তাঁর। এই ধারাবাহিকে ক্ষুদিরামের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ঋজু বিশ্বাস এবং চন্দ্রমণি দেবীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রত্নাবলী। যথারীতি এই ধারাবাহিকেই তা’রা মায়ের চরিত্রে অভিনয় করার প্রস্তাব প্রথমে দেওয়া হয়েছিল অভিনেত্রী পায়েল দে’কে।

Payel Dey (Bengali TV Actress) Height, Weight, Age, Boyfriend, Husband, Biography & More » StarsUnfolded

রামপ্রসাদ ধারাবাহিকে অভিনেত্রী পায়েলের মা কা’লীর চরিত্রে অভিনয় ভীষণ পছন্দ করেছিলেন দর্শকরা। তারপর প্রযোজনা সংস্থা সিদ্ধান্ত নেয় সকল কলাকুশলীকে পরিবর্তন করা হলেও শ্যা’মা মায়ের চরিত্রে থাকবেন পায়েল। কিন্তু প্রযোজনা সংস্থার এই প্রস্তাব না’ক’চ করে দিয়েছেন অভিনেত্রী নিজেই। তিনি জানিয়েছেন এখন আর মা কা’লীর চরিত্রে অভিনয় করতে চাননা তিনি। সারাদিন নানা মেক-আপ দিয়ে টানা অভিনয় করা, অভিনেত্রীর এই পরিশ্রমকে কুর্নি’শ জানিয়েছেন নেটিজেনরা। তবে ভক্তির সাগরে মা কালীর চরিত্রের জন্য ইতিমধ্যেই নির্বাচন করা হয়েছে তিনজন অভিনেত্রীকে। জানা গেছে তাদের মধ্যে একজনকেই কা’লীর চরিত্রে দেখা যাবে আসন্ন ধারাবাহিকটিতে।

 

Back to top button