মানিক বিলেতে চলে গেলে বড় হয়ে যাবে মানিক ও কমলা! দুই চরিত্রে আসছে জনপ্রিয় দুই তারকা

এই সময় বাংলা টেলিভিশনের দুনিয়ায় যে সমস্ত ধারাবাহিকগুলি চলছে তার মধ্যে এমন কিছু কিছু ধারাবাহিক রয়েছে সেগুলি বাঙালি দর্শকদের ভীষণ রকমের প্রিয়। আর সেই রকমই একটি ধারাবাহিক হল স্টার জলসার ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Komola o Sreeman Prithwiraj)

সম্পূর্ণভাবে এক ভিন্ন ধারার গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিকটি স্বাভাবিক দক্ষতায় বাঙালি দর্শকের নজর কেড়ে নিয়েছিল। তথাকথিত কূটকাচালি, দ্বন্দ, পরকীয়ার লেশমাত্র নেই এই ধারাবাহিকে। বরং রয়েছে বাস্তবে ঘেরা এক গল্প। যেখানে উঠে এসেছে ব্রিটিশ শাসনে ঘেরা বাঙালি সমাজের চিত্র। সেই যুগে বাঙালি নারীদের সামাজিক অবস্থান।

শুধু কী তাই? এই ধারাবাহিকের মধ্যে দিয়েই ফুটে উঠেছে স্বাধীনতার সংগ্রামীদের গল্প। এক শ্রেণীর লোভী বাঙালি কীভাবে শোষণ করেছে তার গল্প। আর সেই অগ্নিগর্ভ পরিস্থিতিতে এক স্বামীর তার স্ত্রীর প্রতি নিখাদ, স্বার্থহীন ভালোবাসার কাহিনী। এত শত শত ধারাবাহিকের ভিড়ে নিষ্পাপ সেই ভালোবাসার গল্প আলাদাভাবে নজর কেড়েছিল দর্শকদের।

এই ধারাবাহিকে নায়ক-নায়িকা কমলা ও পৃথ্বীরাজের অর্থাৎ দুই শিশু অভিনেত্রী অয়ন্যা চ্যাটার্জী ও অভিনেতা সুকৃত সাহার পরিণত অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শককুল। তাদের অসামান্য অভিনয়ের জন্য প্রশংসার ফোয়ারা ছুটে ছিল ভক্ত থেকে শুরু করে নেটিজেনদের মধ্যে। একটা সময় টিআরপিতে ভালো রকম নম্বর পেলেও জি বাংলার কার কাছে কই মনের কথা ধারাবাহিকটির বিপরীতে ক্রমশ‌ই নিম্নমুখী হয়ে পড়ে স্টার জলসার এই ধারাবাহিকের টিআরপি। আর এবার মনে করা হচ্ছে টিআরপি টানতে এবার এই ধারাবাহিক লিপ নেবে। যার ফলে বড় হয়ে যাবে কমলা ও পৃথ্বীরাজ।

আরও পড়ুনঃ সকলের সামনে সব সত্যি বলে ফেলায় শেষে রানীকে সিঁদুর পরিয়ে দিল দুর্জয়! হল বিয়ে

মনে করা হচ্ছে সুকৃত অয়ন্যার পরিবর্তে এবার অন্য কোন‌ও নায়ক নায়িকা জুটি আসতে চলেছে এই ধারাবাহিকে। এই ধারাবাহিকে সম্প্রতি দেখানো হচ্ছে যে মানিক বিলেতে চলে যাবে। আর যখন মানিক বড় হয়ে বিদেশ থেকে ফিরবে তখন আর সে ছোট মানিক থাকবে না সে বড় হয়ে যাবে। অর্থাৎ বড় চরিত্রে আসবেন অন্য কোন অভিনেতা। একই রকম ভাবে পরিবর্তন হয়ে যাবে কমলা চরিত্রের‌ও। আর সেটা ভেবেই মন কষ্টে ভুগছেন দর্শকরা।

Back to top button