‘প্রথমবার জিৎ আঙ্কেলের অফিসে অডিশন দিয়ে বাদ পড়েছিলাম’! নিজের প্রথম ব্যর্থতার কাহিনী শোনাল মানিকের ছোট্ট কমলা

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এমন বেশ কিছু কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি বাঙালি দর্শকদের ভীষণ রকমের প্রিয় এবং মনের কাছাকাছি। আর সেই রকমই একটি ধারাবাহিক হল স্টার জলসার ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Kamala o Sreeman Prithwiraj)। সম্পূর্ণ অন্য রকম গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিকটি এক নিমেষেই বাঙালি দর্শকের নজর কেড়ে নিয়েছিল। যদিও সম্প্রতি শেষ হয়ে গেছে কূটকাচালি, দ্বন্দ, পরকীয়াহীন এই ধারাবাহিক।

এই ধারাবাহিকে কমলা এবং পৃথ্বীরাজ দুজনেই হিসেবের অভিনয়ে নজর কেড়েছিলেন। এই ধারাবাহিকে কমলা ও পৃথ্বীরাজের অর্থাৎ দুই ছোট ছোট শিল্পী অয়ন্যা চ্যাটার্জী ও অভিনেতা সুকৃত সাহার চোখ ধাঁধানো অভিনয় দর্শকদের আলাদা করে মনে ধরে। শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অয়ন্যা। ধারাবাহিকের পাশাপাশি সিনেমাতেও সমান ভাবে সাবলীল তিনি। এই ছোট্ট অভিনেত্রীর ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু হলেও ইতিমধ্যেই সিনেমা, ওয়েব সিরিজেও অভিনয় করেছেন এই মিষ্টি অভিনেত্রী।

জি বাংলার একটা সময়ের জনপ্রিয়তম ধারাবাহিক ‘রাণী রাসমণি’ ছিল অয়ন্যার প্রথম ধারাবাহিক। এই ধারাবাহিকে খুদে মা সারদার ভূমিকায় অভিনয় করেন অভিনেত্রী। তার বুদ্ধিদীপ্ত চাহনি, সহজাত অভিনয় দক্ষতায় অতি সহজেই তিনি দর্শকদের প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন।‌ এরপর এই অভিনেত্রীর দেখা মেলে জি বাংলার ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’-তে বোধির বান্ধবী সৃজিতার চরিত্রে।‌ এছাড়াও মিনি’তে অভিনেত্রী মিমি চক্রবর্তী বোনঝির চরিত্রে অভিনয় করেছেন অয়ন্যা। এছাড়াও করিশ্মা কপূর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ অভিনয় করেছে অয়ন্যা।

আর এবার সুপারস্টার জিতের ছবি মানুষ-এ জিতের মেয়ের ভূমিকা অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে অয়ন্যা জানিয়েছেন, তার জীবনের প্রথম অডিশন জিৎ-এর অফিসেই হয়েছিল। তবে ‘সুইজারল্যান্ড’-এর জন্য অডিশন দিলেও সেই সময় সিলেক্ট হননি তিনি। পরে মানুষ ছবিতে অভিনয়ের জন্য বেছে নেওয়া হয় তাকে। এই ছবিটি ফুটে উঠবে বাবা মেয়ের সম্পর্ক। অয়ন্যার কথায়, বাবা-মেয়ের সম্পর্ক যথেষ্ট স্পেশ্যাল। অভিনেত্রী জানিয়েছেন, এখনও পর্যন্ত এই ছবির গান, ট্রেলার সবকিছু মিলিয়ে ফিডব্যাক বেশ ভালো রয়েছে। দর্শকরাও ‘মানুষ’ দেখতে পছন্দ করবেন বলে আশাবাদী অয়ন্যা।

Back to top button