সকলের সামনে সব সত্যি বলে ফেলায় শেষে রানীকে সিঁদুর পরিয়ে দিল দুর্জয়! হল বিয়ে

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রতি এসেছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)। প্রোমো দেখেই বোঝা গিয়েছিল, ধারাবাহিকটির গল্প অন্যান্য ধারাবাহিকের থেকে বেশ ইউনিক। গল্পটি শুরু থেকেই দর্শকদের মনেও বেশ ভালো জায়গা করে নিয়েছে। মাত্র কিছুদিনের মধ্যেই তাই ‘তোমাদের রানী’ চ্যানেলকে খুব ভালো টিআরপি এনে দিয়েছে।

বিশেষ করে ধারাবাহিকের প্রধান নায়ক দুর্জয় (Durjoy) ও নায়িকা রানীর (Rani) রসায়ন ধারাবাহিকের টিআরপি বেশি বেড়েছে। বর্তমানে ধারাবাহিকের গল্পে আসতে চলেছে নতুন মোড়। এতদিন রানী ও দুর্জয়ের রোম্যান্স পর্ব এনজয় করছিলেন দর্শক। এবার গল্পটি তার মূল উদ্দেশ্যের দিকে এগোবে। অনেকের মনে হচ্ছে, গল্পের গতি হঠাৎ ধীর হওয়ায় টিআরপি কমে যেতে থাকছে।

বিয়ের আগে দুর্জয় ও রানীর কাছাকাছি আসার ঘটনা দর্শকমহলে ব্যাপক প্রভাব ফেলেছে। কিছু দর্শক সেটা ভালোভাবে নিয়েছে, আবার কিছুজন ঘটনাটি ঘিরে নেগেটিভ মন্তব্য করছেন। রানী ও দুর্জয়ের প্রেমের শুভারম্ভটি ছিল যদিও চমকদার। আর তাই ধারাবাহিকের টিআরপি খুব কম সময়েই বিশাল বেড়ে যায়।

অন্যান্য ধারাবাহিকের থেকে ‘তোমাদের রানী’র গল্প অনেকটাই অন্যরকম। স্বামী – সন্তানকে সামলে কিভাবে রানী তার নিজের স্বপ্নপূরণ করবে, তাই নিয়েই এগোবে এই মেগা। এবার সেই মোড়েই পা দিতে চলেছে নায়িকা। রানী ডাক্তার হওয়ার জন্য নিজের বিয়ে থেকে পালিয়ে এসেছে। কলকাতায় থাকার ব্যবস্থা না করতে পারে সোজা দুর্জয়ের বাড়ি যায়।

আরও পড়ুনঃ দর্শকদের জন্য খারাপ খবর! আসবে না স্টার জলসায় সোনামনি সাহার নতুন সিরিয়াল

দুর্জয়ের বাড়িতে রানী সকলের সামনে সবকিছু খুলে বলে। দুর্জয়কে প্রশ্ন করে যে সে তাকে ভালোবাসে কিনা। রানীর চাপে পড়ে শেষমেশ সে রেগে গিয়ে রানীকে সিঁদুর পরিয়ে দেয় দুর্জয়। নিজের স্বপ্ন পূরণ করতে রানী যে দুঃসাহস দেখিয়েছে, সেই স্বপ্ন কি এবার সত্যি পূরণ হবে? ধারাবাহিকে আসতে চলেছে চমকদার পর্ব।

Back to top button