Bangla Serial

সবে মাত্র একদিন হয়েছে এসেছে বৌমা একঘর, জি বাংলা ভয় পেয়ে খেলনা বাড়িকে দিল এই স্লটে!চোখ কপালে নেটিজেনদের

বিনোদন মানেই এখন সিরিয়াল জগত।স্টার জলসা এবং জিবাংলা নিজেদের মধ্যে লড়াই করে সিরিয়াল নিয়ে। দুটো চ্যানেলই একের পর এক ভিন্ন নতুন সিরিয়াল নিয়ে আসছে আর টাইমিং নিয়ে হচ্ছে গন্ডগোল। ইতিমধ্যেই আমরা দেখেছি যে স্টার জলসা নিজের নতুন সিরিয়াল বৌমা একঘরকে নিয়ে এসেছে সন্ধ্যা সাড়ে ছয়টায়।

জি বাংলাও নতুন সিরিয়াল লালকুঠিকে এনেছে রাত সাড়ে নয়টায়।এর মধ্যেই আমরা দেখতে পেয়েছি আরেকটি নতুন সিরিয়াল এর প্রোমো যার নাম খেলনা বাড়ি। বিশ্বজিৎ ঘোষ এবং আরাত্রিকা মাইতি এই নতুন সিরিয়ালে রয়েছেন।খেলনা বাড়ির প্রথম প্রোমো দেওয়ার পর কবে এই সিরিয়াল আসছে আমরা সকলে উদগ্রীব হয়ে অপেক্ষা করেছিলাম। কিন্তু আজ সকালে জি বাংলা টিভির পর্দায় যা দেখিয়েছে তা দেখে চোখ কপালে উঠে গেছে সকলের।

আমরা সবাই জানি আগামী 14 ই মে সর্বজয়া শেষ হচ্ছে।দেবশ্রী রায় নিজে ফেসবুকে পোস্ট করে খবর আমাদেরকে জানিয়ে দিয়েছে যে আমরা সকলেই আশা করেছিলাম যে খেলনা বাড়িকে 16 ই মে থেকে রাত নয়টার সময় দেওয়া হবে। কিন্তু সেটা হলো না তার বদলে জি বাংলা যেটা করলো সেটা অবিশ্বাস্য।

জিবাংলা খেলনা বাড়িকে 16ই মে থেকে দিয়েছে সন্ধে সাড়ে ছয়টা থেকে।অর্থাৎ ওই দিন থেকে পিলু কে সরিয়ে আমরা সন্ধ্যে সাড়ে ছটার সময় জি বাংলায় দেখতে পাবো খেলনা বাড়ি। স্বাভাবিকভাবেই এই খবর পেয়ে হতবাক জি বাংলার দর্শকরা।তারা সকলেই আশা করেছিলেন যে সর্বজয়ার স্লটে খেলনা বাড়িকে দেওয়া হবে কিন্তু পিলুর মত একটা জনপ্রিয় সিরিয়ালকে সরিয়ে সেখানে খেলনা বাড়িকে দেওয়া হবে এটা তারা কিছুতেই মেনে নিতে পারছেন না।

সকলেই একবাক্যে বলছেন যে যেহেতু ওই সময়ে স্টার জলসা নিজের নতুন সিরিয়াল নিয়ে এসেছে তাই ভয় পেয়ে জি বাংলা খেলনা বাড়িকে ওই স্লটে দিচ্ছে।এখন দেখা যাক খেলনা বাড়ি কতটা টক্কর দিতে পারে বৌমা একঘরকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button