Saheber Chithi: চিঠি কিডন্যাপ হয়ে এবার সোজা প’তি’তা পল্লীতে! টিআরপি বাড়াতে খেলনা বাড়ির হুবহু টুকলি করে দিলো সাহেবের চিঠি? “জুলু কাকু সুপার ফাস্ট টুকলি এক্সপ্রেস”, Troll করছে জি দর্শকরা

বর্তমানে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সাহেবের চিঠি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা প্রতীক সেন এবং অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে। এই ধারাবাহিকটি সম্প্রচারিত হয় স্টার জলসায় সন্ধ্যে ৬.৩০টা থেকে। যেখানে তার প্রতিপক্ষ চ্যানেল অর্থাৎ জি বাংলায় এই একই সময়ে সম্প্রচারিত হয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’।

‘খেলনা বাড়ি’তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে। বর্তমানে এই ধারাবাহিকটি দারুন ভাবে জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে। তবে যেহেতু এই দুই ধারাবাহিক একই সময়ে দুই প্রতিপক্ষ চ্যানেলে সম্প্রচারিত হয় তাই প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় স্লট লিডার হওয়া নিয়ে প্রতিযোগিতা হয়ে থাকে।

তবে বর্তমানে এই দুই ধারাবাহিকের গল্প নিয়ে ভক্তদের মধ্যে বেঁধেছে তর্ক বিতর্ক। প্রসঙ্গত কিছুদিন আগেই ‘খেলনা বাড়ি’তে দেখানো হয়েছিল যে ধারাবাহিকের নায়িকা মিতুলকে গুন্ডা দিয়ে কিডন্যাপড করিয়েছিল নায়কের সৎ ভাই রন। সেখান থেকে তাকে নিয়ে তুলেছিল কোঠা বাড়িতে। তারপর সেখান থেকে তাকে উদ্ধার করে ইন্দ্র।

এবার কিছুদিনের মধ্যে ‘সাহেবের চিঠি’তেও এমনই গল্পের প্লট আসতে চলেছে, যেটা দেখে দর্শকরা বলছে যে ‘খেলনা বাড়ি’ থেকে গল্প নকল করে ‘সাহেবের চিঠি’ নিজেদের জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করছে। প্রসঙ্গত কিছুদিনের মধ্যে ‘সাহেবের চিঠি’তে দেখানো হবে চিঠিকে কিডন্যাপ করে প’তি’তা পল্লীতে নিয়ে গিয়ে রাখা হবে।

আর এটা দেখার পরেই দর্শকরা বলছে যে যেহেতু ‘খেলনা বাড়ি’ মিতুলকে কিডন্যাপ করার গল্প দেখিয়ে বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছিল এবং টিআরপি তালিকাতে ভালো ফল করেছিল তার জন্য এবার ‘সাহেবের চিঠি’ এই একই রকম গল্প দেখিয়ে নিজেদের জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করছে। আবার অনেকের মত যে এর আগেও ‘খেলনা বাড়ি’র থেকে গল্প নিয়ে ‘সাহেবের চিঠি’তে দেখানো হয়েছে।

Back to top button