EXCLUSIVE Aditi Ghosh: মাত্র তিন মাসেই শেষ হয়েছিল সিরিয়াল কিন্তু তবু হেরে যাননি তিনি, আবার একবার প্রথম সারির চ্যানেলেই ফিরছেন টেলিভিশনের জনপ্রিয় নায়িকা! এবারেও কি খলনায়িকা?

গতবছর স্টার জলসার সিরিয়াল ‘বৌমা এক ঘর’ মাত্র তিন মাসেই শেষ হয়ে গেলো। সেখানে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সুস্মিতা দেকে। তবে তার পাশাপাশি নজর কেড়েছিলেন এই ধারাবাহিকের খলনায়িকা অর্থাৎ নায়িকার বোন রিয়া। ধারাবাহিকে দেখা গিয়েছিল বোনের পাশাপাশি সে টিয়ার জা হয়েছিল আর একই বাড়ির মধ্যে দুই পরিবারের সমস্যা নিয়েই গড়ে উঠেছিল এই গল্প।

Bouma Ekghor - Watch Episode 33 - Snigdha to Welcome Riya on Disney+ Hotstar
তবে মাত্র কয়েক মাসেই শেষ হয়ে যায় এই ধারাবাহিকের যাত্রা। টিআরপি তালিকাতে ভালো ফল না করার জন্যই বন্ধ হয়ে যায় ‘বৌমা একঘর’। তারপরে সুস্মিতাকে দেখা গেছে ‘পঞ্চমী’ ধারাবাহিকে অভিনয় করতে। কিন্তু দর্শকদের মধ্যে থেকে বারবার প্রশ্ন উঠে আসছিল যে রিয়া অর্থাৎ অভিনেত্রী অদিতি ঘোষকে আবার কবে অভিনয় দেখতে পাওয়া যাবে! কারণ এর আগে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করলেও ‘বৌমা এক ঘরে’ তার নেগেটিভ চরিত্র দর্শকদের বেশ মনে ধরেছিল।

বৌমা একঘরে'র খলনায়িকা আসলে কে, রইল অভিনেত্রীর আসল পরিচয়
তিনি বেশ কিছু ধারাবাহিকে এর আগে অভিনয় করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য হল, ‘জয় বাবা লোকনাথ’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘তিন শক্তির আধার ত্রিশূল’। তবে ‘বৌমা এক ঘরে’র পরে তিনি আর কোনও ধারাবাহিক অভিনয় করেননি। কিন্তু সম্প্রতি জল্পনা উঠেছে যে তিনি নাকি আবার নতুন চরিত্রে ফিরছেন। এই নিয়ে আমরা অদিতি ঘোষের সঙ্গে যোগাযোগ করেছিলাম। কতটা সত্যতা রয়েছে এই কথায় তা তিনি নিজেই জানালেন।

অদিতির কথায় তিনি এই মুহূর্তে কোনো ধারাবাহিকে অভিনয় করছেন না। তার কারণ হলো তিনি আরো একবার বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেলে অভিনয় করতে চান, ঠিক যেমন বউমা এক ঘরে করেছিলেন। প্রসঙ্গত এর আগে তিনি বেশ কিছু ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও বৌমা এক ঘরে তার গুরুত্বপূর্ণ চরিত্র প্রথম।

তাই তিনি সেই অপেক্ষাতেই রয়েছেন যাতে তাড়াতাড়ি তার কাছে স্টার জলসা বা জি বাংলার তরফ থেকেই কোনো ধারাবাহিক করার প্রস্তাব যায় এবং তিনি গ্রহণ করতে পারেন। ঠিক যেভাবে স্টার জলসার ‘বৌমা এক ঘর’ ধারাবাহিকে তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন। তাই আবার কবে তাকে ছোট পর্দার প্রথম সারির চ্যানেলে দেখতে পাওয়া যায় সেটাই দেখার!

Back to top button