পৃথা, মিশকা এখন অতীত! দীপার জীবন ওলটপালট করতে আসছে সেনগুপ্ত বাড়ির এক সদস্য! মোক্ষম শ’ত্রুকে চিনবে দীপা? সূর্য নয়তো?

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপা আর মিশকার প্রেমের টানাপড়েনের গল্প দিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকের গল্প। স্টার জলসার চর্চিত এই ধারাবাহিকের গল্পের মোড় ঘুরেছে সময়ের সঙ্গে সঙ্গে। বছর দুয়েক আগে শুরু হওয়া এই ধারাবাহিকের গল্প হয়ে উঠেছে এই মুহূর্তে নায়িকা দীপার জীবন কেন্দ্রিক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৭ এপ্রিল (Anurager Chhowa Today Episode 17 April)

আরও একবার সেনগুপ্ত বাড়িতে বিয়ের মরসুম। জোর কদমে তাই তোড়জোড় চলছে বিয়ের। শাড়ির পসরা সাজিয়ে বসে পড়েছে লাবণ্য। বাড়ির সকলের জন্য শাড়ি কেনাকাটা চলছে। প্রণামীর জন্যও শাড়ি কেনা চলছে। নিজের প্রাক্তন ছেলের ব‌উ দীপা তার কন্যাসম। আর মেয়ের বিয়ে নিজে দাঁড়িয়ে দিতে চায় সে। প্রয়োজনে করবেন কন্যাদান। সেনগুপ্ত বাড়ি থেকেই দীপার বিয়ে দিতে বদ্ধ পরিকর লাবণ্য।

ধীরে ধীরে ফের অবস্থা ফিরছে সেনগুপ্তদের। আর্থিক স্বচ্ছলতা আসছে পরিবারে। বেশ কিছু অর্ডার পেয়েছে তাদের সংস্থা। যে অগ্রিম টাকা তারা পেয়েছেন তাই দিয়ে শুরু হয়েছে তাদের প্রাথমিক উৎপাদনর কাজ। লাবণ্য সেনগুপ্ত দৃঢ়বিশ্বাসী বাজারে ফের কামব্যাক করবে লাবণ্য’স।

তবে একটা সময় দীপার পাশে থাকা জয় এখন শ’ত্রুতে পরিণত হয়েছে। দীপার বিয়ের তোড়জোড় দেখে মেজাজ সপ্তমে তার। দিগ্‌বিদিক জ্ঞানশূন্য হয়ে যা নয় তাই বলতে থাকে সে। জয়ের ঔ’দ্ধত্য দেখে লাবণ্য তাকে ক’ষিয়ে এক থা’প্পড় মারে।

জয়ের বক্তব্যের সমর্থনে তার পাশে রয়েছে কাকীয়া আর জয়ের ব‌উ ঊর্মি। তাদের কাছে ছেলের প্রাক্তন বউয়ের বিয়ে দেওয়া অত্যন্ত বাড়াবাড়ি। কিন্তু লাবণ্য সেনগুপ্ত কোনদিন কারোর পরোয়া করেনি। নিজের যা ঠিক মনে হয়েছে তাই করেছে। এবারেও তার অন্যথা হবে না। জয়কে তিনি সাফ জানিয়ে দেন, সূর্য বাড়ির বড় ছেলে হিসেবে অপা’রগ।

আরও পড়ুন: একসময় প্রচুর অডিশন দিয়ে‌ও কাজ জোটেনি! স্বয়ম্ভুর সঙ্গে প্রেম নিয়ে ধোঁয়াশা রাখলেন! অকপট গোয়েন্দা জ্যাস স্যানাল!

উল্লেখ্য, লাবণ্য স্পষ্ট ভাবে বলেন,সূর্য নিজের মন মর্জির মালিক। যখন যা ইচ্ছে তাই করেছে। বাড়ি ছে’ড়ে, পরিবারকে প’থে বসি’য়ে চলে গেছে। হঠাৎ করে দুই মেয়েকে ফেলে বিয়ে করে নিয়েছে। আর দীপা একদিন তার জন্য সন্তানসম্ভবা অবস্থায় বাড়ি থেকে বে’রিয়ে যেতে বা’ধ্য হয়েছে। এই দীপা এতদিন পর সুখের মুখ দেখেছে। এখন লাবণ্য দীপার পাশেই থাকতে চায়। সে যে যাই বলুক আর যাই করুক। লাবণ্যর কথায় তার উপর ক্ষে’পে ওঠে জয়। ঊর্মি আর কাকীয়ার উদ্দেশ্যে বলে, ”অসভ্যতার কি দেখলে এতদিন! এবার দেখাবে অস’ভ্যতা কাকে বলে!” তবে কি এবার অর্জুন আর দীপার মিলনের পথে বাধা হয়ে দাঁড়াবে জয়? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button