Bangla Serial

একই দিনে একই রকমের গল্প নিয়ে দুই প্রধান চ্যানেলে লিড রোলে ফিরলো জীবনসাথীর ঝিলম-প্রিয়ম! ‘ব্লুজ কাকু এদের আলাদা আর করতে পারল না’, হাসছেন নেটিজেনরা

জি বাংলার একটা ভীষণ জনপ্রিয় সিরিয়াল ছিল জীবন সাথী। রাত সাড়ে দশটার সময় হতো এবং এখানে প্রধান চরিত্র ছিল দুই বোন ঝিলাম এবং প্রিয়ম আর ছিল সংকল্প এবং তার মা সালংকারা ব্যানার্জি। প্রথমে সংকল্পের সঙ্গে ঝিলমের বিয়ে ঠিক হয় তবে তারপরে প্রিয়মের সঙ্গে সংকল্পের বিয়ে হয়। সব মিলিয়ে বেশ একটা জটিল ধারাবাহিক। শেষের দিকে অহেতুক টেনে টেনে ইলাস্টিকের মতো লম্বা করা হচ্ছিল তারপর বাধ্য হয়ে শেষ করে দেওয়া হয়। এরপরে এই ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র শ্রাবণী এবং দিয়াকে অনেকদিন ছোট পর্দায় দেখেনি সাধারণ মানুষ তবে আশা ছিল যে তারা ফিরে আসবেন।

শ্রাবণী টেলিপাড়ার পরিচিত মুখ। এর আগে সে অনেক ধারাবাহিক করেছে কিন্তু নিজে একা একমাত্র মুখ্য চরিত্রে থাকবে এরকম সিরিয়াল সে করেনি। এবার তাকে সেই সুযোগ করে দিল ব্লুজ প্রোডাকশন। যদিও জীবন সাথীও ব্লুজ প্রোডাকশনের ছিল। স্টার জলসায় গতকাল এসেছিল নতুন ধারাবাহ িক মাধবীলতার প্রোমো। যেখানে আমরা আদিবাসী মেয়ের চরিত্রে দেখতে পেয়েছি শ্রাবণীকে। আবার একই দিনে দিয়ারও নতুন সিরিয়ালের প্রোমো এসে গেছে।

কালার্স বাংলায় এসেছে ক্যানিং এর মিনুর প্রোমো। এক লড়াকু মেয়ের গল্প বলবে এই ধারাবাহিক এবং এখানে মুখ্য চরিত্রে রয়েছে দিয়া বসু।

অন্যদিকে শ্রাবণীর চরিত্রের নাম জানা যায়নি কিন্তু সেও লড়াকু মেয়ে সেটা আমরা প্রোমোতেই দেখেছি। আবার দুটো ধারাবাহিকই ব্লুজ প্রোডাকশনের। তাই নেটিজেনরা বলছেন যে,ব্লুজ দুজনকে দুটো আলাদা চ্যানেলে দিলেও চরিত্র ঠিকই এক রেখেছে এবং একই দিনে দুই বোনের প্রোমো এনেছে‌। এখন দেখা যাক ধারাবাহিকের গল্প কীরকম ভাবে এগোয় তার কারণ দুটো প্রোমোই জনগণের মনে খুব একটা ছাপ ফেলতে পারেনি কারণ এই ধাঁচের প্রোমো আমরা আগে দেখেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button