নতুন ধারাবাহিক ‘চাওয়া পাওয়া’র হাত ধরে জনপ্রিয় এই চ্যানেলে ফিরতে চলেছেন বহুল প্রতিক্ষিত জুটি! কারা জানেন?

২০২৪শের শুরুতে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে একাধিক নতুন ধারাবাহিক (Bengali Serial)। টিআরপিতে স্থানচ্যুতি হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। আর তাতেই ঝাঁপ বন্ধ হয়ে চলেছে একের পর এক মেগা ধারাবাহিকের। যদিও সাম্প্রতিক কালে মেগার সংজ্ঞাই বদলে দিয়েছে বাংলা ধারাবাহিকের দর্শকরা। এখন আর কোনো ধারাবাহিক বছর খানেকের বেশি সম্প্রচারিত হয়না।

টিআরপির (TRP) রেষারেষির জেরে এখন যে কোনও ধারাবাহিকের এক বছর টেকা দায়! গত কয়েক মাসে বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধও হয়ে গিয়েছে। শুরুও হয়েছে একাধিক ধারাবাহিকের। শুধু স্টার জলসা, জি বাংলা বা কালার্স ও সান নয়! সর্বত্রই এক দৃশ্য। দিন কয়েক আগে খবর ছিল, এককালীন বহুল জনপ্রিয় একটি সিরিয়ালে নায়িকা ফের কামব্যাক করতে চলছেন নতুন ধারাবাহিকের হাত ধরে। গত বছর ফেব্রুয়ারী মাসের পর থেকে ছোট পর্দা থেকে বিরতি নিয়েছিলেন সেই অভিনেত্রী। আর তারপর এই প্রত্যাবর্তন।

জি বাংলার ‘জীবন সাথী’র প্রিয়মকে মনে আছে? প্রথম যে চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন অভিনেত্রী দিয়া বসু। দর্শক মহলে জনপ্রিয় হয়েছিলেন তিনি। তারপর তাঁকে দেখা গিয়েছিল কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ক্যানিং-এর রিনু’-তে। আর এবার নায়িকা ফের প্রত্যাবর্তন করতে চলেছেন সান বাংলার নতুন ধারাবাহিকের হাত ধরে।

আরো পড়ুন: ওভার কনফিডেন্ট রূপের এবার ভয় পাওয়ার পালা! নিজেদের অপকর্ম স্বচক্ষে দেখতে হাজির রূপ ময়ূরী!

সূত্রের খবর বলছে, সান বাংলার নতুন এই ধারাবাহিকের নাম হতে চলেছে ‘চাওয়া পাওয়া’। এর আগে কথা ছিল দিয়ার বিপরীতে নায়ক হিসেবে থাকবে ইন্দ্রনীল ভট্টাচার্য। কিন্তু কোনো এক অজানা কারণে ধারাবাহিক থেকে বাদ পড়েছেন অভিনেতা। বদলে সান বাংলা ঠিক করেছে এই ধারাবাহিকে দিয়ার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন জনপ্রিয় অভিনেতা শুভ্রজিৎ সাহাকে।

ইতিপূর্বে, শুভ্রজিৎ সাহার সান বাংলার ‘নয়নতারা’ হিট ছিল। চলেছিল প্রায় দু’বছরেরও বেশি। তাই নতুন ধারাবাহিকের জন্য চোখ বন্ধ করে তাঁর উপরই ভরসা করেছেন চ্যানেল ও নির্মাতারা। অপরদিকে, দিয়াকে শেষবারের জন্য ছোট পর্দায় দেখা গিয়েছিল ‘ক্যানিং এর রিনু’ সিরিয়ালে। গত বছর অগস্ট মাস থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিকের সম্প্রচার। তারপর টিআরপি পড়তেই আসে নতুন ধারাবাহিক ‘নায়িকা নম্বর ১’। দর্শকরা ভেবেছিল হয়ত সময় বদল হতে পারে রিনুর। তবে অনুরাগীদের চমকে দিয়ে ভারতলক্ষ্মী স্টুডিও-তে শেষদিনের শ্যুটিং সেরেছিলেন সায়ন-দিয়ারা।

Back to top button