আদৌ কি হচ্ছে জিতু-নবনীতার ডিভোর্স? নাকি পুরোটাই গুজব? নবনীতার কল রেকর্ড খুলে দেখালেন জিতু! পুরোটা জানলে চমকে উঠবেন

একটা সময় বাংলা ধারাবাহিকের দুনিয়ায় ভীষণই পরিচিত নাম ছিল জিতু কমল (Jitu Kamal)নবনীতা দাস (Nabanita Das)। নবনীতা এখনও টেলিভিশন অভিনেত্রী হলেও জিতু পা বাড়িয়েছেন সিনেমা দুনিয়ায়। একটি ধারাবাহিকে একসঙ্গে কাজের সূত্রেই প্রেম হয় দুজনের। বয়সের পার্থক্যকে উড়িয়ে দিয়ে বিয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন দুজনেই।

বেশ সুখেই চলছিল এই দুজনের দাম্পত্য জীবন। এই বছর চার বছরে পা রেখেছিল তাদের সেই সুখী দাম্পত্য। কিন্তু হঠাৎই ঘর ভাঙার শব্দ। তাদের যে গভীর প্রেম দেখে সোশ্যাল মাধ্যম বাসীরা চোখ সেঁকতেন সেই প্রেম ভেঙে খানখান। সোশ্যাল মাধ্যমে দাম্পত্য ভাঙার খবর দেন নবনীতা।

অভিনেত্রী জানিয়েছিলেন, তিনমাস যাবৎ একসঙ্গে থাকছেন না তাঁরা। আগামী অক্টোবরে ডিভোর্স হয়ে যেতে পারে বলেও জানান তিনি। এক‌ইসঙ্গে জানান তাঁর সঙ্গে জিতু কমলের আর তেমন কথাই হয় না। একদিন নবনীতার প্রোফাইলে যখন ভাঙ্গনের ইঙ্গিত তখন জিতুর প্রোফাইলে আবার সম্পর্ক টিকিয়ে রাখার আর্জি।

নবনীতা সোশ্যাল মাধ্যমে সম্পর্ক ভাঙার খবর দেওয়ার পরপর‌ই একটি ইউটিউব ভিডিওর সাক্ষাৎকারে অভিনেতা নিজের কল লিস্ট প্রকাশ্যে এনে দেখান সেই দিনই তার সঙ্গে কথা হয়েছে নবনীতার। আর তাদের দুজনের দু’রকমের কথা শুনে বিভ্রান্ত তাদের ভক্ত দর্শকরা।

অনেকেই মনে করছেন নবনীতার মনে অভিমানের বিস্ফোরণ ঘটেছে। আর সেই কারণেই তিনি এইসব কথা লিখেছেন। যদিও এখনও আসল সত্যি প্রকাশ্যে আসেনি। তবে এই বিচ্ছেদের খবর সামনে আসতেই তৃতীয় ব্যক্তির তত্ত্ব সামনে আসতে শুরু করেছে।

আর তিনি আর কেউ নন বরং অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আসলে এই মুহূর্তে জিতু কামাল আর শ্রাবন্তী চট্টোপধ্যায় কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘আমি আমার মতো’ ছবিতে কাজ করছেন। বলা যায় ব্যাক টু ব্যাক শ্রাবন্তীর সঙ্গে ছবি করে চলেছেন জিতু।
এর আগে বাবুসোনা ছবিতেও একসঙ্গে কাজ করেছেন জিতু-শ্রাবন্তী। আর সেই কারণেই জিতুর সঙ্গে নবনীতার দূরত্বে নাম জড়িয়েছে শ্রাবন্তীর।

যদি তাদের মধ্যে বিচ্ছেদের কারণ শ্রাবন্তী নন বলেই জানিয়ে দিয়েছেন নবনীতা। অভিনেত্রী জানিয়েছিলেন, কথা কাটাকাটি, ইগোর লড়াই, মতপার্থক্যই তাঁদের মধ্যে দূরত্বের আসল কারণ বলে জানিয়েছেন নবনীতা। অন্যদিকে, জিতু জানিয়েছেন তিনি কাছের মানুষের কাছ থেকে ধাক্কা পাওয়াকে ভয় পান। এক‌ই সঙ্গে তিনি ভয় পান অসততাকে। আসলে তিনি নিজের মতো থাকতেই পছন্দ করেন, নিজের জগতে নিয়ে। অনেকেই হয়ত এই জন্য তাকে ভুল বুঝতে পারে। কিন্তু তাদের কিছু যায় আসে না বলেই জানিয়েছেন তিনি।

Back to top button