নস্টালজিয়া উস্কে আবারও ছোটপর্দায় ফিরছে বাহামণি-অর্চি! ইষ্টিকুটুম ফেরার খবরে আবেগপ্রবণ দর্শকরা! জেনে নিন নতুন সময়

স্টার জলসার পর্দায় অন্যতম সফল ধারাবাহিক ছিল ‘ইষ্টিকুটুম।’ আজ থেকে ১০-১১ বছর আগে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপিয়ে দিয়েছিল এই ধারাবাহিকটি। বলা যায় মিঠাইয়ের জনপ্রিয়তার থেকেও বেশ কয়েক গুণ বেশি জনপ্রিয় হয়ে উঠেছিল এই ধারাবাহিকটি দর্শকদের মনে। বেশ কয়েক বছর দাপিয়ে চলেছিল জলসার এই ধারাবাহিকটি।বাহামণি-অর্চিষ্মান এবং কমলিকার ত্রিকোণ প্রেমের রসায়নে বুঁদ হয়েছিল বাঙালি দর্শক।

শুধু কি তাই সেই সময় চালু হয়ে গিয়েছিল বাহামণি শাড়ির ট্রেন্ড। ফ্যাশন দুনিয়াও কাঁপিয়েছিল এই ধারাবাহিকটি। বলা যায় বাংলা টেলিভিশনে নতুন মাইল ফলক ছুঁয়েছিল স্টার জলসার ইষ্টিকুটুম। উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী রণিতা দাস। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে বলা যায় বাঙালি দর্শকের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছিলেন রণিতা। অসম্ভব রকমের জনপ্রিয় হয়েছিল তাঁর চরিত্রটি। আর নিজের নিখুঁত অভিনয়ে নিজের অভিনয়ের জাত চিনিয়েছিলেন তিনি।

এই ধারাবাহিকে অর্চিষ্মানের চরিত্রে ছিলেন অভিনেতা ঋষি কৌশিক ও কমলিকার চরিত্রে ছিলেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। ভীষণভাবে জনপ্রিয় হয়েছিল এই ধারাবাহিকটি। কিন্তু হঠাৎই একদিন এই ধারাবাহিক ছেড়ে দেন অভিনেত্রী রণিতা‌ দাস। তাঁর শূণ্যস্থান পূরণে আসেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। সেইসময় জানা যায়, শারীরিক অসুস্থতার কারণেই নাকি এই ধারাবাহিক ছেড়ে দেন রণিতা দাস।

উল্লেখ্য, ২০১১-এর অক্টোবর থেকে ২০১৫ সালের ডিসেম্বর মাস পর্যন্ত, প্রায় ৩ বছর ধরে চলেছিল ‘ইষ্টি কুটুম’‌। প্রসঙ্গত উল্লেখ্য, এবার নস্টালজিয়া উস্কে, আবারও বাংলা টেলিভিশন প্রেমীদের জন্য প্রায় বছর আটেক পর, ফিরছে ‘ইষ্টি কুটুম।’ দৃশ্যতেই এই খবরে ভীষণ খুশি টেলিভিশন প্রেমীরা।

উল্লেখ্য, জানা গেছে, আগামী ৩রা জুলাই থেকে সোম থেকে রবিবার, রোজ দুপুর ১২.৩০ মিনিটে ফের সম্প্রচারিত ‘ইষ্টি কুটুম’। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার এই ধারাবাহিকটি ফেরার খবরে দারুণ উচ্ছ্বসিত এই ধারাবাহিকটির ভক্তরা।

Back to top button