Serial Second Part: সবে শেষ হয়েছে জলসার এই সিরিয়াল, আবার ফিরছে সেই পুরোনো জুটি? অনস্ক্রিন সন্তানদের নিয়ে ফিরছে হিট অনস্ক্রিন জুটি

এক একটা সিরিয়াল দর্শকদের মনে গভীর দাগ কেটে যায়। সেগুলো ভোলা যায় না। উপরন্তু দর্শক আবার তাদের দেখার বায়না জুড়ে বসে।

মাঝে মাঝেই দেখা গেছে দর্শকদের আবদার রাখে নির্মাতারা। এক্কা দোক্কা তেও ফিরিয়ে আনা হয়েছে মোহর শঙ্খ জুটিকে। এবার আবার এক পুরনো জুটির ফেরার অপেক্ষায় ভক্তরা। সেই জুটি খুব জনপ্রিয় আর সেই সিরিয়াল সম্প্রতি শেষ হয়েছে। আট মাসের মাথায় বন্ধ করা হল সেই সিরিয়াল।

‘নবাব নন্দিনী’ শেষ হওয়ার পর ফের ‘নবাব-নন্দিনী ২’-এর অপেক্ষায় দর্শক। ১১ ফেব্রুয়ারি শনিবার শেষ দিনের শুটিং হয় ‘নবাব নন্দিনী’ সিরিয়ালের। শেষ দিনের শুটিং-এ মনখারাপ হয় সকল তারকাদের সাথে দর্শকদেরও। শেষ দিনের সম্প্রচারের আগে আবেগপ্রবণ হয়ে পড়ে নায়ক-নায়িকা। ধারাবাহিকের টিআরপি তেমন ভালো ছিল না, আর তাই অনেকে মনে করেন, টিআরপির অভাবেই হয়তো আট মাসের মাথায় শেষ হয় নবাব-নন্দিনীর কাহিনি।

এই সিরিয়ালে প্রথমবার জুটি বেঁধেছিলেন রিজওয়ান রব্বানি শেখ ও ইন্দ্রাণী পাল। গত বছর অগস্ট মাসের শুরুতেই সফর শুরু হয়েছিল ‘নবাব-নন্দিনী’র। তবে লেখক ধারাবাহিক বন্ধ হওয়ার আগে নায়ক-নায়িকার মেলবন্ধনের দ্বারা এক রোম্যান্টিকতার মুহূর্ত গিফট করেছেন দর্শকদের।

এবার ভক্তদের জন্য সুখবর। আসতে চলেছে ‘নবাব-নন্দিনী ২’। এ কথা নায়ক নিজেই জানিয়েছেন। এখানে নবাব আর নন্দিনীর মিল দেখিয়ে শেষ হয়েছে। ‘নবাব-নন্দিনী ২’তে দেখানো হবে তাদের সন্তানদের। আবেগপ্রবণ সানি জানায়, “ছোট পর্দায় নবাবের মতো চরিত্র সচরাচর দেখা যায় না। এমন একটা চরিত্রে অভিনয় করতে পেরে অবশ্যই আমি খুশি। খুব কম সময়ে সকলের মনে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। সেটাই আনন্দের। চেষ্টা করব, আগামী দিনেও যেন দর্শককে আরও ভাল কাজ উপহার দিতে পারি।”

শোনা যায়, SVF তাদের সাথে কাজ করে খুব খুশি এবং তাদেরকে আবার জুটি হিসেবে ফেরাতে চায়। আর তাই প্রথমে ইন্দ্রানীকে অফার করা হয়, তারপর রেজওয়ানকেও। ইন্দ্রানী অফার অ্যাকসেপ্টও করে ফেলেছে। এমনকি ‘নবাব-নন্দিনী ২’ পোস্টারও ভাইরাল হয়ে পড়েছে। যদিও রেজওয়ান এখনোও অ্যাকসেপ্ট করেননি। যদিও সেই পোস্টের এক নেটিজনের এডিট করা কিনা জানা যায়নি।

indrani pal

স্টার জলসার এই ধারাবাহিক বেশ পছন্দের দর্শকদের। রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল-এর জুটিও বেশ প্রিয় সকলের। সব প্রতিকূলতার বিরুদ্ধে নারীদের লড়াইয়ের গল্প বলেছে এই নতুন মেগা। একটি পরিবারের সকল বয়সের দর্শকেরা এই ধারাবাহিক উপভোগ করেছেন।

Back to top button