নতুন সিরিয়ালের জন্য পড়ল কোপ! এবার শেষ হবে মেয়েবেলা! নিজের মুখেই আসল সত্যিটা বললেন ‘মৌ’ স্বীকৃতি

স্টার জলসা হোক বা জি বাংলা, টিআরপি দখলের লড়াইয়ে সম্মুখ সমরে এখন আর দুই চ্যানেল। আর তাই একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে। স্টার জলসায় নতুন এসেছে কিছু সিরিয়াল আর আসছে আরো কিছু সিরিয়াল। তবে এর মধ্যেই চর্চার আলোয় চলে এসেছে মেয়েবেলা। এর অনেক কারণ আছে। অর্পণ ঘোষাল নায়ক হয়েই মেয়েদের ক্রাশ হয়ে উঠেছেন।

এছাড়া রূপা গঙ্গোপাধ্যায় এতদিন বীথি মাসি চরিত্রে অভিনয় করছিলেন। হঠাৎ ছাড়লেন কাজ। এই নিয়ে বহু কাটাছেঁড়া হয়েছে। ইউনিট থেকে তাঁর বিরুদ্ধে অভিযোগ এসেছে। তিনি নিজেও জানান গল্প এক শোনানো হয় তাঁকে আর হচ্ছিল অন্য। এভাবে শাশুড়ি হয়ে তিনি নিজের ইমেজ খারাপ করছিলেন।

তবে সম্প্রতি যে আলোচনা নজর কেড়েছে সেটা হলো সিরিয়াল শেষ হয়ে যাওয়ার চিন্তা। কেন? কারণ আসছে সন্ধ্যাতারা। সেই সিরিয়ালের সময় সন্ধ্যা ৭.৩০টা। এই সময়ে মেয়েবেলা হতো। তাই সবাই ধরে নেয় এবার এর কিছুই হবে না। শেষ করতেই হবে মেয়েবেলা।

এই নিয়ে সুকৃতি সোজাসুজি বলেন যারা যারা ভয়ে ছিলে তারা ভয় কাটিয়ে ফেলো। মেয়েবেলা শেষ হচ্ছে না। যারা যারা এই সিরিয়ালের দর্শক তাদের মনে একটাই প্রশ্ন ছিল যে সিরিয়াল হুট করে শেষ করে দেওয়া হবে নাকি? উত্তর দিয়ে দিল নায়িকা মৌ।

নায়িকা বলেন অনেক খবর দেখছেন এই নিয়ে চর্চা হচ্ছে। লেখা হচ্ছে মেয়েবেলা শেষ হয়ে যাবে। কিন্তু না, সুখবর দিলেন সুকৃতি নিজেই। বললেন শেষ নয়, স্লট পাল্টে যাচ্ছে শুধু।

Back to top button