জারিজুরি ফাঁস হলো অনন্যা-অনিকেতের! প্রমাণ পুলিশের হাতে তুলে দিয়ে অনন্যা চ্যাটার্জীকে অ্যারেস্ট করালো বাংলা মিডিয়ামের ইন্দিরা

বাংলা টেলিভিশনে এখন বিনোদনের অপর নাম বাংলা ধারাবাহিক। এই ধারাবাহিকগুলি বাঙালি দর্শকদের মনের টনিক। এই ধারাবাহিকগুলি রাঙিয়ে দিয়ে যায় একনিষ্ঠ বাঙালি টেলিভিশন প্রেমী দর্শকদের সন্ধ্যেগুলো।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সর্বাপেক্ষা জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় রয়েছে অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী, গৌরী এলো, বাংলা মিডিয়াম, নিম ফুলের মধু। দর্শকরা এই কয়েকটি সিরিয়াল একটু বেশি পরিমাণেই দেখেন আর যার কারণে এই ধারাবাহিকগুলি টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে।

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় চলা ধারাবাহিক বাংলা মিডিয়াম দর্শকদের মন জিতে নিয়েছে। এই ধারাবাহিকটিতে এখন টানটান উত্তেজনা মূলক পর্ব চলছে। এই ধারাবাহিকে ইন্দিরার চরিত্রে অভিনয় করছেন তিয়াসা, বিক্রমের ভূমিকায় রয়েছেন নীল এবং সুহানা রূপে দেখা যাচ্ছে। সম্পূর্ণাকে।

এই গল্পে ফিরে এসেছে বিক্রম-সুহানার আসল মা নিবেদিতা। যাকে আজ থেকে বহু বছর আগে পৃথিবী থেকে সরিয়ে দিতে চেয়েছিল অনন্যা। আর এবার নিজের সৎ শাশুড়ির মুখোশ টেনে ছিঁড়ে ফেলল ইন্দিরা। আগের পক্ষে ছেলে অনিকেতকে নিয়ে এক বড় চক্রান্তের জাল বিছিয়েছিল অনন্যা‌।

বহুবার ইন্দিরাকে এই পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলেও প্রত্যেকবার অনন্যা-অনিকেতকে মাত দিয়েছে ইন্দিরা। তাঁর তুমুল বুদ্ধি এবং একের পর এক সঠিক পদক্ষেপে অবশেষ মুখোশ খুলে গেছে অনন্যা ও অনিকেতের। তাঁদের বিরুদ্ধে সমস্ত তথ্য প্রমাণ পুলিশের হাতে তুলে দিয়ে সৎ শাশুড়ি ও ভাসুরকে জেলে ভরতে সক্ষম হয়েছে বাংলা মিডিয়ামে পড়াশোনা করা ইন্দিরা।

Back to top button