পাল্টে গেল পঞ্চমীর চরিত্রের মুখ! কে আসছেন সেই জায়গায়?

স্টার জলসার পর্দায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল পঞ্চমী। সাপেদের নিয়ে ধারাবাহিক হিন্দি টেলিভিশনের পর্দায় অনেকবার দেখানো হলেও বাংলা ধারাবাহিকে বলা যায় এই প্রথম। আর যথারীতি শুরুর পরে বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছিল পঞ্চমী। কিন্তু হঠাৎ করেই নিম্নমুখী হয়ে পড়ে এই ধারাবাহিকের গ্রাফ।

উল্লেখ্য, স্টার জলসার পর্দায় বাংলা টেলিভিশনে এই প্রথমবার সাপেদের নিয়ে শুরু হয় একটি ধারাবাহিক পঞ্চমী। শুরুর দিকে এই গল্পটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এমনকী টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যেই থাকত পঞ্চমী। কিন্তু পরবর্তীতে টিআরপি তালিকায় ক্রমশ নিম্নমুখী হয়ে পড়ে এই ধারাবাহিকটি।

যদিও সম্পূর্ণ অলৌকিক এবং অবাস্তব এই ধারাবাহিকটি দর্শকদের মনোরঞ্জন করতে সফল হয়েছে। আর এবার পঞ্চমী ধারাবাহিকের গল্পে আসতে চলেছে একটি জোর চমক। সম্পূর্ণভাবে পরাবাস্তব এই গল্পটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম। কাল্পনিক গল্প হলেও এই ধারাবাহিকের গল্প দেখতে ভালবাসেন দর্শকরা।

উল্লেখ্য, এই ধারাবাহিকের গল্প অনুযায়ী নায়িকা পঞ্চমী হচ্ছে একজন ইচ্ছাধারী নাগিন। সে সম্পূর্ণভাবেই বাবা নীলকন্ঠের আশীর্বাদধন্যা। তাঁকে বিপদের হাত থেকে বাঁচান বাবা নীলকন্ঠ। আর বাবার এই মন্দিরেই জন্ম হয় পঞ্চমীর। নাড়ির বদলে ছিল সাপ। তাঁর মধ্যে ছোট থেকেই অলৌকিক ক্ষমতা দেখা যায়। আর এই ধারাবাহিকে নায়কের চরিত্রে রয়েছে কিঞ্জল। উল্লেখ্য, ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা রাজদীপ গুপ্ত এবং অভিনেত্রী সুস্মিতা দে।

আর এবার এই ধারাবাহিকে একটি পুরুষ চরিত্রে পরিবর্তন এসেছে। বলা যায় এই ধারাবাহিকে একটি প্রিয় চরিত্রে পরিবর্তন আনা হয়েছে। যাঁরা নিয়মিতভাবে এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন এই ধারাবাহিকের নায়ক কিঞ্জলের বাবা চরিত্রে এতদিন যাবৎ অভিনয় করতেন অভিনেতা অরিজিৎ চৌধুরী। আর এবার তাঁর‌ই মুখবদল হয়েছে।‌‌ সেই জায়গায় আনা হয়েছে জনপ্রিয় একটি মুখকে। অরিজিৎ চৌধুরীর বদলে এখন থেকে পঞ্চমী ধারাবাহিকে কিঞ্জলের বাবার চরিত্রে অভিনয় করছেন ‘মেয়েবেলা’ ধারাবাহিকে সেজকার চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেতা অনিমেষ ভাদুড়ী।

Back to top button