মাধবীলতার সেই ‘জঙ্গল’ বাঁচানোর লড়াই, এবার সন্ধ্যার কৃষকদের বাঁচাতে ‘জমির’ জন্য লড়াই! অন্বেষার রাগ-তেজ ভরা প্রতিবাদী রূপে মুগ্ধ দর্শক

এরআগে লড়াকু মাধবীলতাকে দেখেছিলাম জঙ্গলকে বাঁচাতে, এবার দেখছি লড়াকু সন্ধ্যাকে জমি বাঁচাতে। ১২ জুন থেকে শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। এবার তিনি অভিনয় করছেন স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে। তাঁকে ভক্তরা দেখার জন্য অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন। স্বভাবতই ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি প্রথম থেকেই তাই জনপ্রিয় হতে চলেছে বলে ধরে নেওয়া যায়। নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি। এই গল্পটি দুই বোনকে নিয়েই হতে চলেছে।

বড় বোন সন্ধ্যার ভূমিকায় থাকবেন অন্বেষা ও ছোট বোন তারার ভূমিকায় থাকবেন অমৃতা দেবনাথ। তবে সেই দুষ্টু মিষ্টি অন্বেষাকে এবার দেখছি এক লড়াকু রূপে। এ এক অন্যরূপে দর্শকদের সামনে নিজেকে তুলে ধরলেন অন্বেষা। প্রথমদিন থেকেই দর্শকদের মন আবার নতুনভাবে জয় করলেন তিনি। সন্ধ্যার সেই তেজ, প্রতিবাদী চেহারা, যাকে দেখে ভয় পায় পুরুষ থেকে নারী সকলেই।

গরিবদের সাহায্যে সর্বদা এগিয়ে যায় সে। নিজের জমি রাখা করতে সব শিমা পেরাতে পারে সন্ধ্যা, ভয় পায় না কাউকেই। প্রথমদিনের পর্বই মন ছুঁয়ে নিয়েছে দর্শকদের। মেজো ও ছোট বোনের সুন্দর একটি মিষ্টি বন্ধন মন জয় করে নিয়েছে। দুই বোন সন্ধ্যা ও তারা একে ওপরের চোখের মনি। দুজনেই দুজনকে খুব ভালোবাসে। পরিবারের মেজ মেয়ে সন্ধ্যা দিনরাত এক করে চরম পরিশ্রম করে। কৃষিকাজের মাধ্যমেই তাদের সংসার চলে। সন্ধ্যার কাছে ছোট বোন তারা হচ্ছে নয়ণের মনি।

শরীরে রোদের পোড়া দাগ, খিদে পেট, ধুলো, ময়লা, কাদা কিচ্ছু লাগতে দেয়না তার গায়ে, নিজের মেয়ের মত স্নেহ করে তারাকে। এই শুটিং করতে গিয়ে অন্বেষাকে করতে হয়েছে বিরাট পরিশ্রম। এবার নিজের জমিতে আগুন ধরিয়ে দেওয়ার জন্য সন্ধ্যা এল গ্রামের প্রধান বিজয় মা ঠানের বাড়ি। সেখানে তার দেওরের কুকর্মের ন্যায় চাইতে আসে সে। সবাই তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিলে সে গর্জে ওঠে। নিজের জমির যে ক্ষতি হয়েছে তার ক্ষতিপূরণ নিয়ে ছাড়বে সন্ধ্যা। উক্ত পর্বগুলি দেখে দর্শকরা নিশ্চিত, ‘সন্ধ্যাতারা’ই জলসাকে ভালো রেটিং এনে দেবে।

Back to top button