Bangla Serial

Gantchora Durgapujo: গাঁটছড়া পরিবারে হতে চলেছে দুর্গাপুজো খড়ির তত্ত্বাবধানে? শুরু হয়ে গেছে শুটিং, ‘মা দুর্গা নিজেই নিজের পুজো করবেন’, প্রশংসায় পঞ্চমুখ খড়ির ভক্তরা!

অনেকদিন হয়ে গেল আপনাদের গাঁটছড়া নিয়ে কোন আপডেট দেওয়া হয়নি। আসুন আজকে আপনাদের একটা ধামাকা খবর দিই। অনেকেই গাঁটছড়া পরিবারের সদস্যদের instagram প্রোফাইল দেখে ভাবছিলেন খুব সম্ভবত দুর্গা পূজা সংক্রান্ত কোনো এপিসোড হতে চলেছে গাঁটছড়ায়।

আর এবার মনে হচ্ছে এই খবর সত্যি। কারণ সিংহ রায় পরিবারে দুর্গা পুজো হবে আর সেটা খুব সম্ভবত গ্রামের বাড়িতে গিয়ে। এরকম একটা সম্ভাবনার কথা কিন্তু সোশ্যাল মিডিয়াতে ভীষণ ভেসে আসছে আর তারপর যেদিন সোলাঙ্কি এরকম একটা পুজোর শুটিংয়ের স্টোরি দিয়েছিলেন সেই দিনের পর থেকেই জল্পনা আরো বেড়েছে।

এবার গাঁটছড়ার ভক্তরা ভাবছেন যে এটা সিংহ রায় পরিবারে দেখানো হবে কিন্তু অনেক ভক্ত আবার বলছেন হতে পারে এটা কোন ব্র্যান্ড প্রমোশন। তবে বেশিরভাগ মানুষই চাইছেন এটা যেন সিংহ রায় পরিবারই দেখানো হয়। কারণ খুব ভালো হবে যদি খড়ি এই পুজোতে বসে কারণ সে তো ভট্টাচার্য। খড়ি যদি সিংহ রায় পরিবারের পুজো করে তাহলে কিন্তু দুর্ধর্ষ ব্যাপার হবে। অনেকে তো আবার আগাম গল্পের প্লট ভেবে ফেলেছেন। তুমি যতদূর মনে পড়া হচ্ছে এটা এসভিএফ ব্র্যান্ডের পুজোর শুটিং।

কিছুটা আমরাও আন্দাজ করেছি। যেমন এরকম গল্প হতে পারে যে প্রতিবার যেমন সিংহরায় পরিবারকে খড়ি বিপদের হাত থেকে বাঁচায় দুর্গাপুজোতেও তাই হবে। ঠাকুর মশাই হয়তো আসবেন না কোন কারণে বা রাহুল কিয়ারা বদমাইশি করবে। তখন খড়ি পুজোতে বসবে, মহিলা পুরোহিত হিসাবে দুর্গাপুজো করে নতুন সাফল্য গড়বে খড়ি আর বাংলা ধারাবাহিকে সেটা দৃষ্টান্ত হয়ে থাকবে। খড়ি ব্রাহ্মণ মেয়ে আর সেই সঙ্গে দশকর্মার দোকান চালাতো, তাই পুজোর সঙ্গে সে ভালোই পরিচিত। এটা যদি হয় তবে জমে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button