রুক্মিণীর জমজ বোন রুষালি! মৈনাকের ষড়যন্ত্র ভেঙে রুক্মিণী কিভাবে খুঁজবে বোনকে? অন্তিম মুহূর্তেও চমক

বাংলা ধারাবাহিকগুলি (Bengali serial) বাঙালির একাকীত্বের সঙ্গী। বাঙালির সন্ধ্যে রাঙিয়ে দিয়ে যায় এই ধারাবাহিকগুলি। এই ধারাবাহিকের চরিত্ররা ধীরে ধীরে হয়ে উঠেছে বাঙালির অন্দরমহলের সদস্য। আর সেই ধারাবাহিকগুলির বন্ধের খবরই কষ্ট পান দর্শকরা।

একটু সন্ধে হতেই টেলিভিশনের পর্দায় চোখ রাখেন লক্ষ লক্ষ দর্শকরা। স্টার জলসার অন্যতম জনপ্রিয় এবং পুরনো ধারাবাহিক ‘গাঁটছড়া’ এখন‌ও টিকে রয়েছে লড়াইয়ে। চলতি সপ্তাহে ৪ টিআরপি নম্বর পেয়েছে এই ধারাবাহিকটি। বলাই বাহুল্য, টেলিপাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই ধারাবাহিকটি নাকি বন্ধ হয়ে যাবে। এই ধারাবাহিকের অন্তিম লগ্ন এসে উপস্থিত।

বলাই বাহুল্য, শোনা যাচ্ছে আগামী নভেম্বর মাসেই এই ধারাবাহিক অন্তিম বারের মতো সম্প্রচারিত হবে। উল্লেখ্য, এরই মধ্যে এই ধারাবাহিকের টিআরপি বাড়ানোর জন্য পরিচালক বদল করা হয়েছে এই ধারাবাহিকের। একসময়ের টিআরপি টপার এই মেগা এবার বন্ধের মুখে।

কালের নিয়মে এই ধারাবাহিকের টিআরপি ক্রমশই নিম্নমুখী হয়েছে। আর সেই কারণেই চ্যানেল এই ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু শেষের মুখে দাঁড়িয়েও কিন্তু এই ধারাবাহিকের গল্প জমজমাট। ফের খারাপ হয়ে গেছে রাহুল-দ্যুতি। আর তাদের সঙ্গে যুক্ত হয়েছে ঋদ্ধিমানের খুড়তুতো ভাই মৈনাক। সেই শুধুমাত্র ক্ষতি চায় ঋদ্ধিমানদের। খড়ির মৃত্যুর পর আরও ধ্বংসাত্মক হয়ে উঠেছে সে।

ঋদ্ধিমানকে দুর্বল করে দেওয়ার জন্য সে এক নতুন টোপ ফেলেছে।‌ কী সেই টোপ? রুষালি। ঋদ্ধিমানের বর্তমান স্ত্রী রুক্মিনীর যমজ বোন।‌ সে রুষালিকে নিজের কার্যসিদ্ধির জন্য ব্যবহার করছে। আর মৈনাকের এই টোপ ধরতে পেরে গেছে রুক্মিণী। সে এখন খোঁজ করছে নিজের বোনের। রুষালি খুব ভালো নাচে। সেটা সে জানে আর সেই জন্য‌ই তার গুরুমায়ের কাছে খোঁজ করতে আসে।‌ কিন্তু বোনের দেখা পায় না। এবার কিভাবে সে খুঁজে পাবে নিজের বোনকে সেটাই দেখার।

Back to top button